দীপাবলির আগে স্মার্টফোন দারুণ অফার নিয়ে এল পেটিএম

By Gizbot Bureau
|

সামনেই দীপাবলি। এই সময় গোটা দেশে অন্যান্য প্রোডাক্টের মতোই স্মার্টফোন বিক্রি অনেকটাই বেড়ে যায়। বিভিন্ন স্মার্টফোন কোম্পানি ও রিটেলাররা গ্রাহককে আকৃষ্ট করতে অফার নিয়ে হাজির হয়। এবার দীপাবলির আগে স্মার্টফোনে দুর্দান্ত অফার নিয়ে এল পেটিএম। এই অফারে আরবিএল ব্যাঙ্ক আর ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে স্মার্টফোন কিনলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে অতিরিক্ত খরচ ছাড়া ইএমআই আর অতিরিক্ত ওয়্যারিন্টি।

দীপাবলির আগে স্মার্টফোন দারুণ অফার নিয়ে এল পেটিএম
 

এই সেলে পেটিএম থেকে কেনাকাটা করলে বিনামূল্যে মুভি ভাউচার, মোবাইল রিচার্জ ভাউচার, ইলেকট্রিসিটি বিল পেমেন্ট অপশন, অতিরিক্ত ক্যাশব্যাক সহ একাধিক সুবিধা পাওয়া যাবে। বিভিন্ন প্রোডাক্টের সাথে প্রোমো কোড ব্যবহার করে এই অফার ব্যবহার করা যাবে। কোন ফোনে কিনলে কী সুবিধা পাওয়া যাচ্ছে? দেখে নিন।

ওপ্পো এ৫

ওপ্পো এ৫

৭,৪৯০ টাকা থেকে পাওয়া যাবে ওপ্পো এ৫। ৪ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।

স্যামসাং গ্যালাক্সি এ৩০এস

স্যামসাং গ্যালাক্সি এ৩০এস

১৬,৯৯০ টাকায় পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এ৩০এস। এই ফোনে থাকছে ৪জিবি র‍্যাম। পেটিএম থেকে এই ফোন কিনলে ৮৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

রেডমি ওয়াই২

রেডমি ওয়াই২

৭,১৩৭ টাকায় পায়া যাবে রেডমি ওয়াই২ ফোনের ৩ জিবি র‍্যাম আর ৩২জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল এআই সেলফি ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস
 

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস

১৯.৫৫০ টাকায় পাওয়া যাবে নতুন গ্যালাক্সি এ৫০এস ফোনের ৬জিবি র‍্যাম আর ১২৮জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। পেটিএম থেকে এই ফোন কিনলে অতিরিক্ত ৩,৪৭৮ টাকার সুবিধা পাওয়া যাবে।

ওপ্পো এ৯ ২০২০

ওপ্পো এ৯ ২০২০

১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে ওপ্পো এ৯ ২০২০। এই দামে পাওয়া যাবে ৮জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। সাথে থাকছে অতিরিক্ত ৬,৬৯৮ টাকার সুবিধা।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Paytm Mall's Diwali offers allow users to buy some smartphones at greater discounts. On buying these smartphones, you can have some movie vouchers, mobile recharge vouchers, and more.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X