৩,০০০ টাকা পর্যন্ত সস্তা হল রিয়েলমি স্মার্টফোন

By Gizbot Bureau
|

স্মার্টফোনে দুর্দান্ত সেল নিয়ে এল রিয়েলমি। চার দিনের এই সেলে ৩,০০০ টাকা পর্যন্ত সস্তা হয়েছে কোম্পানির বিভিন্ন স্মার্টফোন। ৫ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন রিয়েলমি স্মার্টফোনে এই সেল চলবে। সাথে থাকছে কোন অতিরিক্ত খরচ ছাড়াই সহই ইএমআই-এর সুবিধা। কোন ফোনের দাম কত টাকা কমলো? দেখে নিন।

৩,০০০ টাকা পর্যন্ত সস্তা হল রিয়েলমি স্মার্টফোন

 

রিয়েলমি ৩ প্রো ফোনে ৩,০০০ টাকা ছাড়

৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে রিয়েলমি ৩ প্রো কিনতে ৯,৯৯৯ টাকা খরচ হবে.৬ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ এই ফোন কিনতে ১১,৯৯৯ টাকা খরচ হবে। ৬ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে রিয়েলমি ৩ প্রো ফোনের দাম কমে হয়েছে ১২,৯৯৯ টাকা।

রিয়েলমি এক্স ফোনে ২,০০০ টাকা ছাড়

৪ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে রিয়েলমি এক্স ফোনের দাম কমে ১৪,৯৯৯ টাকা হয়েছে। ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে এই ফোন কেনার খরচ ১৭,৯৯৯ টাকা।

রিয়েলমি ৩আই ফোনে ২,০০০ টাকা ছাড়

৩ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজে রিয়েলমি ৩আই কিনতে ৬,৯৯৯ টাকা খরচ হবে। ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে রিয়েলমি ৩আই এর দাম ৭,৯৯৯ টাকা।

রিয়েলমি ৫ প্রো ফোনে ১,০০০ টাকা ছাড়

এই সেলে ১,০০০ টাকা সস্তা হয়েছে রিয়েলমি ৫ প্রো। ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে রিয়েলমি ৫ প্রো এর দাম ১২,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে এই ফোন কিনতে ১৩,৯৯৯ টাকা খরচ হবে। ৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজে এই ফোন কেনার খরচ ১৫,৯৯৯ টাকা।

রিয়েলমি সি২ ফোনে ৫০০ টাকা ছাড়

৫০০ টাকা সস্তা হয়ে ২ জিবি র‍্যাম ভেরিয়েন্টে রিয়েলমি সি২ ৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ৩ জিবি র‍্যাম সহ এই ফোন কিনতে ৬,৯৯৯ টাকা খরচ হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Realme 2020 Sale: Offers Up To Rs. 3,000 Off On Realme X, Realme 3 Pro

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X