ভ্যালেন্টাইন্স ডে এর আগে ফ্ল্যাগশিপ স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় নিয়ে এলো স্যামসাং

|

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ধামাকা অফার নিয়ে হাজির স্যামসাং। এই অফারে কোম্পানির গ্যালাক্সি নোট ৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস ফোনে ডিসকাউন্ট এর সাথেই ৩২০০০ টাকা পর্যন্ত সুবিধা পাওয়া যাবে।

ভ্যালেন্টাইন্স ডে এর আগে ফ্ল্যাগশিপ স্মার্টফোনে অবিশ্বাস্য ছাড় নিয়ে

 

ডিসকাউন্ট এরপর যথাক্রমে ৫৭,৯০০ টাকা, ৬১,৯০০ টাকা আর ৬৫,৯০০ টাকা দামে কেনা যাবে এই তিনটি স্মার্টফোন।

এইচডিএফসি ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ছাড়। গ্যালাক্সি নোট ৯ কিনলে অতিরিক্ত ৮,০০০ টাকা আর গ্যালাক্সি এস৯ প্লাস কিনলে অতিরিক্ত ৬,০০০ টাকা ছাড় পাবেন এইচডিএফসি ব্যাংক গ্রাহকরা। আগে এই অফারে যথাক্রমে ৬,০০০ টাকা ও ৪,০০০ তা কাজ ছাড় পাওয়া যেত। এছাড়াও পুরনো স্মার্ট ফোন আপগ্রেড করে গ্যালাক্সি নোট ৯ কিনলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি নোট ৮ এ রয়েছে ৬.৩ ইঞ্চি OLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি অক্টা-কোর Exynos 8895 চিপসেট 6GB RAM আর 64GB স্টোরেজ।

গ্যালাক্সি নোট ৮ এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় 2X অপ্টিকাল জুম ও বোকেহ এফেক্ট পাওয়া যায়। গ্যালাক্সি নোট ৮ এ অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম চলে। কোম্পানি জানিয়েছে ২০১৯ সালের শুরুতেই এই ফোনে Android P আপডেট চলে আসবে।

ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং এর মতো সুবিধা সহ গ্যালাক্সি নোট ৮ একটি 3300 mAh ব্যাটারি রয়েছে। এর সাথেই স্যামসাং গ্যালাক্সি নোট ৮ এ থাকছে একটি S Pen যার মাধ্যমে এই ফোনের স্টাইলাসের কাজ করা যায়।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Samsung announces 'Valentine's Day' offer on Galaxy Note 9 and Galaxy S9+ smartphones

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X