দীপাবলীর আগে সস্তা হল এই স্যামসাং স্মার্টফোনগুলি

|

দীপাবলীর আগে দাম কমছে সব স্মার্টফোনের। ইতিমধ্যেই সেল শুরু হয়েছে নোকিয়া ও শাওমি ফোনে। পিছিয়ে নেই স্যামসাং। দীপাবলীর আগে একাধিক স্মার্টফোনে শুরু হল ডিসকাউন্ট। মুম্বাইয়ের জনপ্রিয় স্মার্টফোন রিটেলার মহেশ টেলিকম জানিয়েছে একাধিক স্যামসাং স্মার্টফোনে বিপুল ছাড় পাওয়া যাচ্ছে। Samsung Galaxy J6, Galaxy J4, Galaxy J2 আর Galaxy J2 Core ফোনে দীপাবলীর আগে সাময়িক ভাবে দাম কমিয়েছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। আগামী ১৫ নভেম্বর পর্যন্ত ডিস্কাউন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনগুলি।

দীপাবলীর আগে সস্তা হল এই স্যামসাং স্মার্টফোনগুলি

 

১৩,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল Samsung Galaxy J6। এখন ১১,৪৯০ টাকায় কেনা যাচ্ছে এই স্মার্টফোন। এই ফোনের 4উ ঈওশ ভেরিয়েন্টের দাম ১৬,৪৯০ টাকা থেকে কমে হয়েছে ১২,৯৯০ টাকা। এই ফোনে রয়েছে ৫.৬ ইঞ্চি HD+ ডিসপ্লে আর অ্যানড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেম। 32GB/64GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় Galaxy J6, ফোনের ব্যাটারি 3,000 mAh।

Samsung Galaxy J4 এর দাম ৯,৯৯০ টাকা থেকে কমে হয়েছে ৮,২৫০ টাকা। ফোনের ভিতরে রয়েছে এক্সিনোস প্রসেসার, 2GB RAM আর 16GB স্টোরেজ। Galaxy J4 ফোনে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি HD ডিসপ্লেডুয়াল ক্যামেরা আর 3,000 mAh ব্যাটারি।

Samsung Galaxy J2 ফোনের দাম ৮,১৯০ টাকা থেকে কমে হয়েছে ৬,৯৯০ টাকা। আপাতত এই ফোনে অ্যানড্রয়েড নুগাট অপারেটিং সিস্টেম চললেও পরে এই ফোনে ওরিও আপডেট পৌঁছে যাবে। ফোনের ভিতরে থাকবে 2,600 mAh ব্যাটারি।

সবশেষে দাম কমেছে Samsung Galaxy J2 Core ফোনের এই ফোনের দাম ৬,১৯০ টাকা থেকে কমে হয়েছে ৫,৯৯০ টাকা। ফোনের ভিতরে রয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনোস প্রসেসার, 1GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ। Galaxy J2 Core ফোনের পিছনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা আর সামনে রয়েছে একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
These Samsung smartphones got a price cut in India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X