লকডাউন শেষ হলেই ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোনগুলি

By Gizbot Bureau
|

লকডাউনের কারণে কয়েক সপ্তাহ ভারতে স্মার্টফোন বিক্রি বন্ধ ছিল। ২০ এপ্রিল থেকে ধীরে ধীরে বিক্রি শুরু হবে। লকডাউন বন্ধ থাকার জন্য এই কয়েকদিন ভারতে স্মার্টফোন লঞ্চ করেনি জনপ্রিয় কোম্পানিগুলি। যদিও বিশ্বের অন্যান্য দেশে স্মার্টফোন লঞ্চ চলছিলই। ভারতে স্মার্টফোন বিক্রি বন্ধ থাকার কারণে বিগত কয়েক সপ্তাহ কোন নতুন প্রোডাক্ট সামনে আসেনি। ২০ এপ্রিল বিক্রি শুরুর পরেই ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোনগুলি।

অ্যাপেল আইফোন এসই ২০২০
 

অ্যাপেল আইফোন এসই ২০২০

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হয়েছে নতুন আইফোন এসই। এই ফোনে রয়েছে এ১৩ বায়োনিক চিপ। গত বছর আইফোন ১১-এও এই চিপ ব্যবহার হয়েছিল।ফোনের পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে রয়েছে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে।

ওয়ানপ্লাস ৮

ওয়ানপ্লাস ৮

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপের বিভিন্ন দেশে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ৮। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট। ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং।

ওয়ানপ্লাস ৮ প্রো

ওয়ানপ্লাস ৮ প্রো

ওয়ানপ্লাস ৮-এর সঙ্গেই লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ৮ প্রো। এই ফোনেও স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট থাকছে। প্রো ভার্সানে থাকছে চারটি ক্যামেরা। এই ফোনে থাকছে আইপি৬৮ সার্টিফিকেশন ও ওয়্যারলেস চার্জ সাপোর্ট।

অনর ২০ই
 

অনর ২০ই

অনর ২০ই-তে রয়েছে কিরিন ৭১০এফ চিপসেট। ফোনের ভিতরে রয়েছে ৪জিবি র‍্যাম, ৬৪জিবি স্টোরেজ ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনে থাকবে একটি ৬.২১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে।

শাওমি রেডমি নোট ৯ প্রো ম্যাক্স

শাওমি রেডমি নোট ৯ প্রো ম্যাক্স

সম্প্রতি রেডমি নোট ৯ প্রো-র সঙ্গে লঞ্চ হয়েছিল রেডমি নোট ৯ প্রো ম্যাক্স। লকডাউনের কারণে এই ফোন বিক্রি পিছিয়ে গিয়েছিল। ২০ এপ্রিল ই-কমার্স পরিষেবা শুরু হলে এই ফোন বিক্রি শুরু করতে পারে শাওমি।

অনর ৩০ প্রো

অনর ৩০ প্রো

একই সঙ্গে লঞ্চ হয়েছে অনর ৩০ প্রো। এই ফোনেও দুর্দানন্ত ক্যামেরা থাকবে। ফোনের ভিতরে থাকবে শক্তিশালী চিপসেট।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Upcoming Smartphones To Be Launched For Indian Consumers

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X