দুর্দান্ত গেমিং ফোন নিয়ে এল শাওমি

By Gizbot Bureau
|

নতুন গেমিং ফোন লঞ্চ করল শাওমি। নতুন Xiaomi Black Shark 2 তে থাকছে 12GB RAM। তবে বেস ভেরিয়েন্টে 6GB RAM থাকবে। এই ফোনে থাকছে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট। প্রসেসার ঠাকন্ডা রাখতে Black Shark 2 তে ব্যবহার হয়েছে বিশেষ কুলিং সিস্টেম। সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে এই গেমিং স্মার্টফোন।

দুর্দান্ত গেমিং ফোন নিয়ে এল শাওমি

 

6GB RAM ভেরিয়েন্টে Black Shark 2 এর দাম ৩১৯৯ ইউয়ান (প্রায় ৩২০০০ টাকা)। 8GB RAM ভেরিয়েন্টে এই ফোন কিনতে খরচ হবে ৩৭৯৯ ইউয়ান (প্রায় ৩৮৫০০ টাকা)। টপ ভেরিয়েন্টে 12GB RAM ভেরিয়েন্ট কিনতে ৪১৯৯ ইউয়ান (প্রায় ৪২৭০০ টাকা) খরচ হবে।

ইতিমধ্যেই চিনে বিক্রি শুরু হয়েছে Black Shark 2। শিঘ্রই ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

Black Shark 2 স্পেসিফিকেশন

Black Shark 2 তে থাকছে ৬.৩৯ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮৫৫ ভিপসেট। সাথে থাকছে 6GB, 8GB, 12GB RAM আর 128GB, 256GB স্টোরেজ।

Black Shark 2 ফোনের ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এই ফোনের প্রসেসার ঠান্ডা রাখার জন্য বিশেষ লিকুইড কুলিং প্রযুক্তি ব্যবহার হয়েছে। এর ফলে প্রসেসারের তাপমাত্রা ১৪ ডিগ্রি পর্যন্ত কম থাকবে।

ছবি তোলার জন্য Black Shark 2 তে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। ফোনের সামনে থাকছে একটি ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Black Shark 2 তে রয়েছে 4G, VoLTE, 3G, WiFi, Bluetooth, GPS আর USB Type-C। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। কবে এই ফোন ভারতে লঞ্চ হবে জানায়নি শাওমি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Xiaomi has expanded its smartphone lineup with the launch of new gaming smartphone, Xiaomi Black Shark 2.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X