এটাই বাজে সেগমেন্টে সেরা স্মার্টফোন? বিক্রি শুরু ১৫ জুলাই

By Gizbot Bureau
|

ভারতে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল অ্যামাজন ব্র্যান্ড 10.or। আগামী প্রাইম ডে সেল এ এই স্মার্টফোন বিক্রি শুরু করবে অ্যামাজন। স্পেশাল এডিশনে ভারতে আসছে 10.or G2। কোম্পানি জানিয়েছে ৯৫০ টি কোয়ালিটি টেস্ট পাস করে তবেই বাজারে আসছে এই স্মার্টফোন। বাজেট সেগমেন্টে এটাই সেরা স্মার্টফোন বলে দাবি করেছে কোম্পানি। ১৫ জুলাই থেকে শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে। সেখানেই বিক্রি শুরু হবে লিমিটেড এডিশন এই স্মার্টফোন।

এটাই বাজে সেগমেন্টে সেরা স্মার্টফোন? বিক্রি শুরু ১৫ জুলাই

 

ফোন লঞ্চ হলেও ভারতে 10.or G2 এর দাম ঘোষনা করা হয়নি। চারকোল ব্ল্যাক আর টোয়াইলাইট ব্লু রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। ১৫ জুলাই অ্যামাজন প্রাই ডে সেলে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন।

10.or G2 স্পেসিফিকেশন

10.or G2 ফোনে রয়েছে একটি ৬.১৮ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে গোরিলা গ্লাসের সুরক্ষা। 10.or G2 এর ভিতরে থাকছে স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট, এদ্রিনো ৫০৯ জিপিইউ।

ছবি তোলার জন্য এই ফোনে বিশেষ নজর দিয়েছে 10.or। লিমিটেড এডিশন এই স্মার্টফোনে রয়েছে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় থাকছে একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে একটি ৫ মেগাপিক্সেল সেন্সর। কম আলোতে দুর্দান্ত ছবি তোলার জন্য 10.or G2 তে থাকছে একটি কালার কোরিলেটেড টেমপারেচার ডুয়াল এলইডি ফ্ল্যাশ। এই ক্যামেরার মাধ্যমে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি তোলার জন্য 10.or G2 তে থাকছে একটি ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। কল আলোতে সেলফি তোলার সময় বা ভিডিও কল করার সময় এই এলইডি ফ্ল্যাশ কাজ করবে।

10.or G2 ফোনের পিছনে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে থাকছে ৫,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি। আর থাকছে ১৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
10.or has launched its new 10.or G2 Special Limited Edition model in India that will go on sale from 15th July.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X