প্রি-অর্ডার করে ফেলুন 24K গোল্ড iPhone 8, iPhone 8 Plus আর iPhone X

By: Satyaki Bhattacharyya

সবে লঞ্চ হয়েছে নতুন iPhone 8 আর । এখনো শুরু হয়নি প্রি-অর্ডার। এর মধ্যেই বাজারে চলে এলো 24K গোল্ড এডিশান iPhone 8। এমনকি শুরু হয়ে গিয়েছে তার প্রি-বুকিং।

প্রি-অর্ডার করে ফেলুন 24K গোল্ড iPhone 8, iPhone 8 Plus আর iPhone X

নতুন আইফোন টেন এর দাম ৯৯৯ মার্কিন ডলার। ইতিমধ্যেই এটি সবথেকে দামি আইফোন হিসাবে নিজের নাম করে নিয়েছে। কিন্তু এই ফোনকে আরও দামি করে তুলবে ফোনের এই কাস্টোমাইজেশান। 24K গোল্ড এডিশানে পাওয়া যাবে নতুন iPhone। Goldgenie-তে ইতিমধ্যেই উরু হয়ে গিয়েছে নতুন iPhone গোল্ড এডিশানের প্রি-বুকিং।

গোল্ড ছাড়াও মিলবে প্ল্যাটিনাম, রোস-গোল্ড, ও ডাইমন্ড এডিশানে পাওয়া যাবে নতুন এই iPhone। যদিও এর জন্য পকেট থেকে যে ভালোই কড়ি খসবে তা বলার অপেক্ষা রাখে না। তবে সেই পরিমান কত তা এখনো জানায়নি কোম্পানি।

ঘোষনা হল iPhone X-এর, এটাই কি এই মুহুর্তের সেরা স্মার্টফোন?

আগে এই ধরনের কাস্টোমাইজেশানের খরচ ছিলো প্রায় ২০,০০০ মার্কিন ডলার। তাই দাম যে এর থেকে কম হবে না তা বুঝতে বোদ্ধা হওয়ার প্রয়োজন নেই। এই ফোন বুক করতে হবে ৫০% অর্থ অগ্রিম হিসাবে দিতে হবে কোম্পানিকে।

দুবাই-এর এই কোম্পানি গোল্ডজিনি করে থাকে এই কাস্টোমাইজেশানগুলি। শোয়ারোভস্কি ক্রিস্টাল ব্যাবহার হবে আপনার সখের iPhone-এর এই রাজকীয় সাজে। ফোনের পিছনে অ্যাপেল লোগোতে ব্যাবহার হবে এই ক্রিস্টাল। আপনার যদি তা পছন্দ না হয় তবে কোম্পানি আপনার ফোনটিকে গোল্ড প্লেটিং করে দেবে। তিনটি নতুন iPhone-ই কাস্টোমাইজ করবে বলে জানিয়েছে গোল্ডজিনি।



Read more about:
English summary
The expensive variants of iPhone 8 customized by Goldgenie are already up for pre-order on the company’s website.
Please Wait while comments are loading...

Social Counting