মাত্র ২৩,৯৯৯ টাকায় 4K টিভি বিক্রি হচ্ছে ফ্লিপকার্টে

|

ফ্লিপকার্টে চলছে প্রজাতন্ত্র দিসসের সেল। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ অ্যাকসেসারিজ, টিভি ও হোম অ্যাপলায়েন্সের মতো ইলেকট্রিনিক জিনিস সস্তা হয়েছে। এই সেলে লোভনীয় দামে 4K টিভি বিক্রি করছে ফ্লিপকার্ট। অবিশ্বাস্য মাসে Vu 4K স্মার্ট টিভি বিক্রি করছে ই-কমার্স পোর্টাল।

মাত্র ২৩,৯৯৯ টাকায় 4K টিভি বিক্রি হচ্ছে ফ্লিপকার্টে

 

iFFALCON, Xiaomi, Vu আর Cloudwalker এর মতো বাজেট টিভিগুলি অনেকটাই সস্তা হয়েছে প্রজাতন্ত্র দিবসের ফ্লিপকার্ট সেলে। এর মধ্যে কিছু টিভিতে গুগল সার্টিফায়েড অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলছে। এছাড়াও Xiaomi -র Mi LED TV 4X Pro টিভিতে চলবে কোম্পানির নিজস্ব প্যাচওয়াল উইজার ইন্টারফেস। বাজারে বেশিরভাগ ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলগুলিতে 4K প্যানেল দেখা যায়।

Vu Iconium ৪৩ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি

মাত্র ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Vu Iconium ৪৩ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি। এই টিভিতে অ্যানড্রয়েড ৭.০ অপারেটিং সিস্টেম চলবে। এক্সচেঞ্জে থাকছে অতিরিক্ত ৮,০০০ টাকা ডিসকাউন্ট। আর ৪,০০০ টাকা প্রতি মাসে থাকছে নো-কস্ট ইএম আই।

CloudWalker ৫৫ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি

৩৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে CloudWalker ৫৫ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি। ৬,০০০ টাকা প্রতি মাসে নো কস্ট ইএমআই পাওয়া যাবে। পুরনো টিভি এক্সচেঞ্জে থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়।

iFFALCON ৫৫ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি

৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে iFFALCON ৫৫ ইঞ্চি 4K LED স্মার্ট টিভি। ৪,২২২ টাকা প্রতি মাসে নো কস্ট ইএমআই পাওয়া যাবে। এই টিভিতে ৮,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

শাওমি মি LED টিভি ৪ প্রো ৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভি

শাওমি মি LED টিভি ৪ প্রো ৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভিতে ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই টিভিতে রয়েছে পাতলা 4K প্যানেল। দাম ৪৯,৯৯৯ টাকা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
You can get a 43-inch 4K TV from Rs 23,999 with smart TV functionalities.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X