ইনস্টাগ্রাম ভিডিওতে নিজস্ব মিউজিক অ্যাড করবেন কিভাবে?

Posted By: Satyaki Bhattacharyya

ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপের স্টোরি ফিচার বেশ জনপ্রিয় হয়েছে তরুন প্রজন্মের কাছে। কিন্তু মাত্র ২৪ ঘন্টা দেখা যায় এই স্টোরিগুলি। চবি বা ভিডিও ব্যাবহার করা যায় এই স্টোরিতে। কিন্তু একটি ভিডিও তখনি আকর্ষনীয় হয় যখন তাতে যোগ হয় একটি ভালো মিউজিক।

ইনস্টাগ্রাম ভিডিওতে নিজস্ব মিউজিক অ্যাড করবেন কিভাবে?

ইনস্টাগ্রামের ইনবিল্ট এডিটিং তুল দিয়ে কোন ভিডিওতে মিউজিক অ্যাড করা যায় না। যদিও অন্য অ্যাপ ব্যাবহার করে নিজের ভিডিওতে মিউজিক অ্যাড করে নিতে পারবেন আপনি। আসুন দেখে নেওয়া যাক এমনি পাঁচটি অ্যাপ।

VidLab
   

VidLab

এই অ্যাপের মাধ্যমে আপনার ফোনের যে কোন মিউজিক যোগ করে ফেলতে পাআরবেন যে কোন ভিডিওর সাথে। এছাড়াও আপনি রেকর্ড করে নিতে পারবেন নিজের অডিও ক্লিপ। এছাড়াও আপনি iTunes ও গুগুল প্লে থেকে ডাউনলোড করে নিতে পারবেন মনের মতো ট্র্যাক। আর যদি আপনি এই সব ফিচার ব্যাবহার করতে চান তবী আপনাকে কিনতে হবে এই অ্যাপ।

Videoshop
   

Videoshop

আগেই অ্যাপের মতোই এই অ্যাপেও আপনি করতে পারবেন একই সব কাজ। আর এই অ্যাপটি অ্যানড্রয়েডে ব্যাবহার করতে কোন টাকা দিতে হবে না। তবে iOS ব্যাবহারকারীদের এই অ্যাপের জন্য খশাতে হবে দুই মার্কিন ডলার।

Flipgram
   

Flipgram

এই অ্যাপে রয়েছে অসংখ্য মিউজিক ও ফিল্টার। এই অ্যাপের মাধ্যমে আপনি সরাসরি ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার করতে পারবেন এডিটেড ভিডিও।

ফেসবুক আর ইনস্টাগ্রামে লাইভ নোটিফিকেশন এনঅ্যাবল করবেন কীভাবে

Background Music for Video
   

Background Music for Video

আপনি যদি খুব সাধারন ভাবে কাজ করতে ভালোবাসেন তবে এই অ্যাপ আপনার জন্য। এই অ্যাপের মাধ্যমে খুব সজজের তাড়াতাড়ি যেকোন ভিডিওতে অ্যাড করতে পারবেন মিউজিক।

Quik by GoPro
   

Quik by GoPro

এই অ্যাপের মাধ্যমে আপনি ভিডিওতে টেক্সট, ও মিউজিক লাগিয়ে এডিট করতে পারবেন। এছাড়া আপনি ছবিও ব্যাবহার করতে পারবেন। আর এই অ্যাপ নিজে থেকে আপনার ভিডিও ক্লিপ এডিট করে ফিল্টার লাগাতে পারে। প্লে স্টো ও iTunes এ বিনামুল্যে ডাউনলোড করতে পারবেন এই অ্যাপ।

Read more about:
English summary
In the recent times, the feature called as

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়