এয়ারটেল, ভোডাফোন, জিও ও বিএসএনএলের সেরা নয়টি ফ্লপ প্ল্যান

|

রোজই বাজারে আসছে নিত্যনতুন ডাটা প্ল্যান। তাই খুব জলদি পুরনো হয়ে যাচ্ছে আগের প্ল্যানপগুলি। কিন্তু বাজারে থেকে যাচ্ছে আগের প্ল্যানগুলি। এর ফলে ক্রমশ অপ্রাসঙ্গিক প্ল্যানের সংখ্যা বাড়ছে দিনদিন। এক নজরে দেখে নেওয়া যায় এয়ারটেল, ভোডাফোন, জিও ও বিএসএনএলের অপ্রয়োজনীয় প্ল্যানগুলি।

 
এয়ারটেল, ভোডাফোন, জিও ও বিএসএনএলের সেরা নয়টি ফ্লপ প্ল্যান

এয়ারটেল ২৯৯ টাকা প্ল্যান

এয়ারটেলে ২৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৪৫ দিন। তবে এই প্ল্যানে কোন ডাটা থাকছে না। তবে ২৪৯ টাকা এয়ারটেল প্ল্যানে ২৮ দিন ভ্যালিডিটি হলেও দিনে 2GB ডাটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

জিও ৪,৯৯৯ টাকা প্ল্যান

৪,৯৯৯ টাকায় ৩৬০ দিন ভ্যালিডিটি পাওয়া যবে। সাথে থাকবে 350GB ডাটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানে ডাটা ব্যবহারে কোন দৈনিক লিমিট থাকবে না। অন্যদিকে জিও ১,৬৯৯ টাকা প্ল্যানে ৩৬৫ দিন ব্যালিডিটির সাথেই দিনে 1.5GB ডাটা ব্যবহার করা যাবে।

বিএসএনএল ৩,৯৯৮ টাকা প্ল্যান

প্রিপেডে ৩,৯৯৮ টাকা প্ল্যানে দিনে 1.5GB ডাটা ব্যবহার করা যাবে। তবে 2,798 টাকা বিএসএনএল প্ল্যানে দিনে 1GB ব্যবহজার করতে পারবেন গ্রাহকরা।

ভোডাফোন ৫০৯ টাকা প্ল্যান

৫০৯ টাকা প্ল্যানে ভোডাফোন গ্রাহকরা ৯১ দিন ভ্যালিডিটির সাথেই পাবেন দিনে 1.4GB ডাটা। একই সুবিধা ৮৪ দিন ভ্যালিডিটিতে কিনতে খরচ হবে ৪৫৮ টাকা।

বিএসএনএল ২৯১ টাকা প্ল্যান

২৯১ টাকায় ২৫ দিন দিনে 1.5GB ডাটা দেবে বিএসএনএল। একই সুবিধা ২৮ দিনের জন্য ব্যবহার করতে খরচ হবে ১৯৮ টাকা।

আইডিয়া ৩৪৫ টাকা প্ল্যান

৩৪৫ টাকা আইডিয়া প্রিপেড প্ল্যানে ২৮ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। 1GB ডাটা সহ একই সুবিধা পেতে আইডিয়া নেটওয়ার্কে খরচ হবে ৩০৯ টাকা।

আইডিয়া ৭৮৬ টাকা প্ল্যান

আইডিয়া ৭৮৬ টাকা প্ল্যানে ৯০ দিন ভ্যালিডিটি সহ দিনে 1.4GB ডাটা ব্যবহার করা যায়। এই একই সুবিধা পাওয়া যাবে কোম্পানির ৫০৯ টাকা প্ল্যানে।

এয়ারটেল ৪৪৮ টাকা প্ল্যান

৪৪৮ টাকায় এয়ারটেল গ্রাহকরা দিনে 1.4GB ডাটা ব্যবহার করতে পারেন। ভ্যালিডিটি ৮২ দিন। তবে ৪৪৯ টাকায় ৭০ দিন প্রতিদিন 2GB ডাটা ব্যবহার করতে দেবে এয়ারটেল।

এয়ারটেল ১৫৯ টাকা প্ল্যান

১৫৯ টাকায় ১৯ দিন 1GB ডাটা দেবে এয়ারটেল। অনলিমিটেড কলিং সহ একই সুবিধা ২৮ দিনের জন্য ব্যবহার করতে এয়ারটেলে খরচ হবে ১৪৯ টাকা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
9 Plans from Airtel, Vodafone-Idea, Reliance Jio and BSNL you should 'junk' right now

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X