মাত্র ৩ টাকায় সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ১ জিবি ৩জি Aircel এ

By: Satyaki Bhattacharyya

টেলিকম অপারেটর Aircel একটি নতুন অফারে মাত্র ৩ টাকায় সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ১ জিবি ৩জি ডেটা দিচ্ছে গ্রাহকদের। কোম্পানির নতুন এই অফারটি পাবেন শুধু জম্বু-কাশ্মীর সার্কেলের গ্রাহকরা।

মাত্র ৩ টাকায় ১ জিবি ৩জি Aircel এ

Aircel জানাচ্ছে মাত্র ৩ টাকা দামের জন্য সব গ্রাহকই এই অফারের সুবিধা নিতে পারবেন। এই প্ল্যান যেমন একদিকে Aircel গ্রাহকদের বেশী ডেটা ব্যাবহারের সুযোগ করে দেবে, তেমনই গ্রাহকরা নিজেদের সুবিধামতো সময়ে ডেটা ব্যাবহার করতে পারবেন।

Aircel জম্বু-কাশ্মীর সার্কেলের বিজনেস হেড প্রশান্ত চৌধুরী বলেন, “Aircel এ আমরা সবসময় গ্রাহকদের প্রয়োজন মতো নতুন ধরনের প্রোডাক্ট ও সার্ভিস তুলে দিতে চেষ্টা করি।” তিনি আরও বলেন, “সব ধরনের গ্রাহকদের মধ্যে ডেটা ব্যাবহারের প্রবণতা ব্যাপকভাবে বাড়ছে।

বিশেষ করে যারা ছাত্র এবং প্রফেশানাল, যাদের সকালের বেশীরভাগ সময়টাই ভিডিও দেখতে বা গান, সিনেমা বা গেম ডাউনলোড, বা চ্যাটিং করতে স্মার্টফোন ব্যাবহার করতে হয়, Aircel এর এই নতুন 'গুড মর্নিং’ প্যাকের মাধ্যমে তারা কম দামে হাই স্পিড ডেটার সুবিধা নিতে পারবেন।"

এছাড়াও পশ্চিমবঙ্গ, আসাম, বিহার ও উড়িষ্যার গ্রাহকদের জন্য Aircel নিয়ে এসেছে তাদের নতুন অফার 'ডেটা অন ডিমান্ড’।

এই নতুন অফারে গ্রাহকরা তাদের খুশিমতো ডেটা ব্যাবহারের স্বাধীনতা পাবেন। এছাড়াও এই অফারে গ্রাহকরা রোজ ১ ঘন্টা ফ্রি ডেটা পাবেন। এছাড়াও এই নতুন অফারে গ্রাহকরা মাত্র ৯ টাকায় ১ ঘন্টার জন্য ১ জিবি অতিরিক্ত ডেটা পাবেন গ্রাহকরা।

Read more about:
English summary
Telecom operator, Aircel has launched new offer in which the company is offering 1GB 3G data from 7 am to 9 am for just Rs 3 through its new “Good Morning Pack" for its J&K circle.
Please Wait while comments are loading...

Social Counting