কোন প্ল্যান ব্যবহার করবেন? জানিয়ে দিল এয়ারটেল

By Gizbot Bureau
|

কোম্পানির সবথেকে জনপ্রিয় চারটি প্রিপেড প্ল্যানের তালিকা প্রকাশ করল এয়ারটেল। গোটা দেশের সব টেলিকম সার্কেলে এই চারটি প্ল্যান সব থেকে বেশি বিক্রি হয়েছে বলে জানিয়েছে দেশের এক নম্বর টেলিকম কোম্পানিটি। এই চারটেই আনলিমিটেড প্ল্যান। ১৯৯ টাকা থেকে ৫০৯ টাকায় এই প্ল্যানগুলি পাওয়া যাবে।

কোন প্ল্যান ব্যবহার করবেন? জানিয়ে দিল এয়ারটেল

 

১৯৯ টাকা প্ল্যান

১৯৯ টাকায় 42GB 4G অথবা 3G ডেটা ব্যবহার করা যাবে। দিনে ব্যবহার করা যাবে 1.5GB ডেটা। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। আর থাকছে ১০০টি এসএমএস। ১৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

৩৯৯ টাকা প্ল্যান

৩৯৯ টাকায় 84GB 4G অথবা 3G ডেটা ব্যবহার করা যাবে। দিনে ব্যবহার করা যাবে 1GB ডেটা। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। আর থাকছে ১০০টি এসএমএস। ৩৯৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

৪৪৮ টাকা প্ল্যান

৪৪৮ টাকায় 123GB 4G অথবা 3G ডেটা ব্যবহার করা যাবে। দিনে ব্যবহার করা যাবে 1.5GB ডেটা। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। আর থাকছে ১০০টি এসএমএস। ৪৪৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৮২ দিন।

৫০৯ টাকা প্ল্যান

৫০৯ টাকায় 126GB 4G অথবা 3G ডেটা ব্যবহার করা যাবে। দিনে ব্যবহার করা যাবে 1.4GB ডেটা। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। আর থাকছে ১০০টি এসএমএস। ৫০৯ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

সম্প্রতি অবিশ্বাস্য দামে ইন্টারন্যাশানাল রোমিং প্যাক নিয়ে এসেছে এয়ারটেল। ১৯৬ টাকা ছাড়াও ২৯৬ টাকা ও ৪৪৬ টাকার ইন্টারন্যাশানল প্ল্যান নিয়ে এসেছে গুরুগ্রামের কোম্পানিটি। ২৯৬ টাকায় থাকছে ৪০ মিনিট টকটাইম আর ৪৪৬ টাকায় থাকছে ৭৫ মিনিট টকটাইম। তিনটি প্ল্যানেই বিনামুল্যে নির্দিষ্ট পরিমান ইনকামিং ও আউটগোইং কল করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel's best-selling unlimited packs start at Rs 199 and go up to Rs 509.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X