দীপাবলির আগেই বাজারে আসছে এয়ারটেলের ২৫০০ টাকার স্মার্টফোন

By: Satyaki Bhattacharyya

নতুন 4G স্মার্টফোন বাজারে আনতে চলেছে ভারতের এক নম্বর নেটওয়ার্ক প্রোভাইডার এয়ারটেল। সম্ভবত দীপাবলির আগেই বাজারে আসবে ২৫০০ টাকার নতুন এই স্মার্টফোন।

দীপাবলির আগেই বাজারে আসছে এয়ারটেলের ২৫০০ টাকার স্মার্টফোন

এই ফোন নিলে এর সাথেই অনেক ডাটা ও ফ্রি ভয়েস কল একসাথেই পাওয়া যাবে। নতুন জিওফোনকে টক্কর দিতেই নতুন এই কৌশলের কথা ভাবছে এয়ারটেল।

হ্যান্ডসেট প্রস্তুতকারক সংস্থার সাথে হাত মিলিয়ে এই অফার বাজারে আনছে এয়ারটেল। অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে নতুন এই ফোন। গুগুল প্লে স্টোরের সব অ্যাপ ব্যাবহার করা যাবে এই ফোনে।

জারে এলো Intel এর অষ্টম প্রজন্মের প্রসেসার

সুত্রের খবর আনুযায়ী মোবাইল ফোন প্রস্তুতকারী সংস্থার সাথে কথা প্রায় পাকা হয়ে গিয়েছে এয়ারটেলের। এই ফোনে থাকতে পারে একটি বড় স্ক্রিন, ভালো ক্যামেরা আর ফিচার ফোনের মতো ব্যাটারি পার্ফমেন্স। কানাঘুষো শোনা যাচ্ছে লাভা, কার্বোনের মতো কয়েকটি কম্পানির সাথে এই বিষয়ে কথা চলছে এয়ারটেলের।

নতুন এই ফোন লঞ্চ করে জিওফোনের সাথে 4G বাজারে প্রতিযোগিতা তৈরি করবে বলে মনে করছে বিশেষজ্ঞরা। জিও বাজারে আসার পর প্রাথমিক ধাক্কা কাটিয়ে এভাবেই ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা। অন্যদিকে লাভা বা কার্বোনের মতো কোম্পানিগুলি দেশব্যাপী এয়ারটেলের বিরাট ডিস্ট্রিবিউশান চেনকে কাজে লাগিয়ে ঘুরে দাড়াতে পারে কিনা সেটাও দেখার



English summary
Bharti Airtel is now in discussion with handset makers to introduce a 4G smartphone in the market.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়