বিদেশ ভ্রমনে পকেটে রাখুন Airtel

By GizBot Bureau
|

নতুন ইন্টারন্যাশানাল রোমিং প্যাক লঞ্চ করল Airtel। নতুন এই প্যাকের নাম 'Foreign Pass’। নতুন এই প্যাক ব্যবহার করে ২০ টি দেশে বিনামূল্যে ইন্টারন্যাশানাল রোমিং পাবেন Airtel গ্রাহকরা। ১৯৬ টাকা থেকে ৪৪৬ টাকা পর্যন্ত প্যাক লঞ্চ হয়েছে। এই প্যাক গুলিকে ১০ দিন থেকে ৯০ দিন পর্যন্ত ভ্যালিডিটি পাওয়া যাবে।

বিদেশ ভ্রমনে পকেটে রাখুন Airtel

 

নতুন ১৯৬ টাকার 'Foreign Pass’ প্যাকে ইন্টারন্যাশানাল রোমিং এ ২০ মিনিট ফোনে কথা বলা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৭ দিন। ২৬৯ টাকার প্ল্যানে গ্রাহকরা বিদেশের মাটিতে ৪০ মিনিট কথা বলতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন আর ৪৪৬ টাকার 'Foreign Pass’-এ ৭৫ মিনিট বিদেশের মাটিতে দাঁড়িয়ে কথা বলা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

সারা বিশ্বের 20 টি দেশে এই প্যাক কাজ করবে। এই দেশগুলি হল আরব আমিরশাহী, নেপাল, বাংলাদেশ, মার্কিন যুক্তরাষ্ট্র, কাতার, কুয়েত, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ইংল্যান্ড, শ্রীলঙ্কা, চিন, কানাডা, জার্মানি, অস্ট্রেলিয়া, হংকং, ফ্রান্স, নেদারল্যান্ডস আর থাইল্যান্ড। এই দেশগুলিতে ভ্রমণ করলে Airtel গ্রাহকরা কোম্পানির ওয়েবসাইট বা My Airtel অ্যাপ থেকে এই প্যাক চালু করে নিতে পারবেন।

ইতিমধ্যেই বাজারে Jio-এ একই ধরনের প্ল্যান আছে। Jio-র প্যাকে গ্রাহকরা ইন্টারন্যাশাল রোমিং এ আনলিমিটেড ইনিকামিং ও আউটগোইং কল ও ডাটা ব্যবহার করতে পারবেন। Jio-র এক দিনের প্যাকের দাম ৫৭৫ টাকা। এক মাস ভ্যালিডির জন্য গ্রাহককে ৫৭৫১ টাকা দিতে হবে।

Jio বাজারে আসার পর থেকেই দেশের মোবাইল বাজারে প্রতিযোগিতা তুঙ্গে। সম্প্রতি একাধিক ইন্টারন্যাশানাল রোমিং প্যাক লঞ্চ করেছে Jio। এর পর থেকেই নড়েচড়ে বসেছে অন্য মোবাইল নেটওয়ার্ক। আর তখনই বাজারে নতুন এই তিনটি ইন্টারন্যাশানাল রোমিং প্যাক নিয়ে হাজির হল Airtel।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Foreign Pass packs have been launched to give some respite to the prepaid users who otherwise had to switch to the postpaid connection before setting out for abroad

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X