এবার 60GB ফ্রী ডাটা এয়ারটেলে

|

পোস্টপেইড ব্যাবহারকারীদের জন্য আরও ফ্রি ডাটা নিয়ে আসছে ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সার্ভিস প্রোভাইডার ভারতী এয়ারটেল। কোম্পানির মনসুন অফার শেষ হলেই আবার ফ্রি ডাটা পাবেন গ্রাহকরা।

এবার 60GB ফ্রী ডাটা এয়ারটেলে

 

নতুন এই অফারে এয়ারটেলের পোস্টপেইড গ্রাহকরা কোম্পানির 'Airtel TV'- অ্যাপলিকেশান ডাউনলোড করলে 60GB ডাটা বিনামুল্যে পাবেন বলে জানিয়েছে কোম্পানি। কোম্পানির এই অ্যাপের মাধ্যমে লাইভ টিভি দেখতে পারবেন গ্রাহকরা। আগে তিন মাসে 30GB ফ্রি ডাটা দিচ্ছিলো এয়ারটেল। এবার তা বেড়ে হল 60GB ব্যাবহার করতে পারবেন ছয় মাস।

এই অফারের মজা পেতে হলে গ্রাহকদের MyAirtel অ্যাপ ডাউনলোড করতে হবে। সেখানে দেখতে পাবেন ফ্রি ডাটা পাওয়ার লিংক উপরে দেওয়া আছে। সেখানে ট্যাপ করে ইন্সট্রাকশান ফলো করুন।

লঞ্চ হল Coolpad Cool Play 6, আর অন্য কয়েকটি 6GB RAM-এর ফোন

এখানে আপনাকে যেটা করতেহবে তা হলো, 'Airtel TV'- অ্যাপলিকেশান ডাউনলোড করে তা ইন্সটল করতে হবে। আর সেটা করা হয়ে গেলেই ২৪ ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে চলে আসবে ফ্রি ডাটা।

এই অফারটি অনেকটাই তিন মাস আগে বাজারে আসা কোম্পানির মনসুন অফারের মতোই। শুধু এই আফারে আপনি প্রতি মাসে 10GB করে ডাটা ৬ মাস ধরে পাবেন বলে জানিয়েছে কোম্পানি।

এয়ারটেল সম্প্রতি পোস্টপেইড প্রমিস স্কিম লঞ্চ করেছে। যার মাধ্যমে আপনি যে পরিমান ডাটা আগের মাসে ব্যাবহার করবেন না এই ডাটা আপনার পরের মাসে আপনার অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে। একজন এয়ারটেল গ্রাহক তার অ্যাকাউন্টে 200GB পর্যন্ত ডাটা জমিয়ে রাখতে পারবেন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Bharti Airtel has announced its new offer in which the company is offering free data to its postpaid users, after the Airtel Monsoon offer expiry.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X