মাত্র ২৩ টাকায় ২৮ দিন ভ্যালিডিটি এয়ারটেলে

|

সম্প্রতি সব টেলিকম কোম্পানির গ্রাহক প্রতি গড় আয় কমেছে অনেকটাই। এর অন্যতম কারন অবশ্যই গ্রাহকের ডুয়াল সিম ব্যবহার। একটি সিম রিচার্জ করলেও বেশিরভাগ গ্রাহক দ্বিতীয় সিম দীর্ঘদিন রিচার্জ না করেই ইনকামিং কলের সুবিধা নেন। এর ফলে সব কোম্পানিরই গ্রাহক প্রতি আয় কমেছে। এবার সেই আয়ে জোয়ার আনতে নতুন ২৩ টাকার প্ল্যান লঞ্চ করল এয়ারটেল।

মাত্র ২৩ টাকায় ২৮ দিন ভ্যালিডিটি এয়ারটেলে

 

এয়ারটেল প্রিপেড গ্রাহকরা ২৩ টাকা রিচার্জে ২৮ দিন ভ্যালিডিটি পাবেন। তবে এই প্ল্যানে কোন টকটাইম বা ডাটা পাওয়া যাবে না। শুধুই ভ্যালিডিটি মিলবে এই রিচার্জে। এর পরে কল ও ডাটা ব্যবহারের জন্য আলাদা করে রিচার্জ করতে হবে। ২৩ টাকা রিচার্জ করলে লোকাল ও ন্যাশানাল কল করতে প্রতি সেকেন্ডে খরচ হবে ২.৫ পয়সা।

লোকাল এসএমএস করতে ১ টাকা ও ন্যাশানাল এসএমএস করতে খরচ হবে ১.৫ টাকা। ডাটা ব্যবহারের জন্য আলাদা ডাটা প্যাচ রিচার্জ করতে হবে। তবে মেন ব্যালেন্স ব্যবহার করেও ২৩ টাকা প্ল্যানের এয়ারটেল গ্রাহকরা ডাটা ব্যবহার করতে পারবেন। টেলিকমটকে এক রিপোর্টে জানানো হয়েছে কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট ও অ্যাপ থেকে এয়ারটেল প্রিপেড গ্রাহকরা ২৩ টাকা রিচার্জ করতে পারবেন।

সম্প্রতি প্রিপেডে নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছিল এয়ারটেল। নতুন ৩৯৮ টাকা প্ল্যানে গ্রাহক দিনে 1.5GB ডাটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকবে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। তবে এই প্ল্যানে কলিং এ কোন দৈনিক বা সাপ্তাহিক লিমিট থাকবে না। নতুন ৩৯৮ টাকা প্ল্যানে গ্রাহক ৭০ দিন ভ্যালিডিটি পাবেন। অর্থাৎ ৩৯৮ টাকা প্ল্যানে মোট 105GB ডাটা ব্যবহার করা যাবে।

জিও ও ভোডাফোনকে টেক্কা দিতে নিয়মিত একের প এক সুবিধা নিয়ে আসছে এয়ারটেল। সম্প্রতি কাস্টোমার লয়্যালিটি প্ল্যান নিয়ে এসেছিল গুরুগ্রামের কোম্পানিটি। এছাড়াও কোম্পানির একাধিক প্রিপেড রিচার্জে পাওয়া যাচ্ছিল ১০০ শতাংশ ক্যাশব্যাক।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Rs. 23 Recharge Brings Extended Validity of Prepaid Accounts by 4 weeks

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X