৪৪৮ টাকায় আনলিমিটেড কল আর প্রতিদিন 1GB ডাটা অফার আনল এয়ারটেল

By: Satyaki Bhattacharyya

রিলায়েন্স জিওর সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে নতুন প্ল্যান বাজারে আনল ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল। ৪৪৮ টাকার এই প্ল্যান জিওর ৩৯৯ টাকার সাথে প্র্য একই।

৪৪৮ টাকায় আনলিমিটেড কল আর প্রতিদিন 1GB ডাটা অফার আনল এয়ারটেল

সম্প্রতি রিলায়েন্স জিওর সাথে টেক্কা নিতে সর্বশক্তি নিয়ে বাজারে ঝাঁপিয়ে পড়েছে এয়ারটেল। রিলায়েন্স জিওর প্ল্যানের সাথে তাল মিলিয়ে চলতে একই রকম প্ল্যান বাজারে এনেছে প্রায় সব অপারেটার। ৪৪৮ টাকার এই প্ল্যানে এয়ারটেল দিচ্ছে আনলিমিটেড লোকাল ও ন্যাশানাল ভয়েস কল, ফ্রি ১০০ টি এস এম এস আর প্রতিদিন 1GB ডাটা। ৪৪৮ টাকায় ৭০ দিন এই প্ল্যান ব্যাবহার করতে পারবেন গ্রাহকরা।

এই প্ল্যানের সেরা আকর্ষন হল এই প্ল্যান যেকোন হ্যান্ডসেটে ব্যাবহার করতে পারবেন। এয়ারটেলের কিছু প্ল্যান আছে যেগুলি শুধুমাত্র 4G হ্যান্ডসেটেই উপোভোগ করা যায়।

লঞ্চ হল Oppo F5: রয়েছে 20MP সেলফি ক্যামেরা

এই প্ল্যানে প্রতিদিন ৩০০ মিনিট ভয়েস কল ও সপ্তাহে ১২০০ মিনিট ভয়েস কল করা সম্ভব। প্রতিদিন 1GB ডাটা ব্যাবহার হয়ে গেলে স্পিড কমে 64kbps হয়ে যাবে।

যদিও রিলায়েন্স জিওর ৩৯৯ টাকার প্ল্যানে যে জিওর বিভিন্ন প্রিমিয়াম সাবস্ক্রিপশানের সুবিধা পাওয়া যায় তা পাওয়া যাবে না এয়ারটেলের এই প্ল্যানে। কিন্তু তাও এয়ারটেলের এই প্ল্যান গ্রাহকদের জন্য যথেষ্ট আকর্ষনীয়।

যদিও এয়ারটেলের সব গ্রাহকরা এই প্ল্যান উপভোগ করতে পারবেন না। মাই এয়ারটেল অ্যাপে গিয়ে আপনাকে দেখে নিতে হবে আপনি এই প্ল্যান পাবেন কি না।



Read more about:
English summary
Airtel has come up with a new Rs. 448 plan that offers unlimited voice calls and 1GB data per day for a period of 70 days.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়