৯৯৫ টাকা টাকায় ১৮০ দিনের জন্য আনলিমিটেড কল ও 6GB ডাটা এয়ারটেলে

Posted By: Satyaki Bhattacharyya

সম্প্রতি নিজেদের অনেকগুলি প্ল্যানে বদল আনার পরে এবার ৯৯৫ টাকার লং-টার্ম প্ল্যান আনলো ভারতী এয়ারটেল। এই প্ল্যানে ১৮০ দিনের জন্য গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং আর প্রতিদিন ১০০ টি করে SMS এর সুবিধা। এছাড়াও এই প্ল্যানের সাথেই গ্রাহকরা পাবেন প্রতি মাসে 1GB (3G/4G) ডাটা।

৯৯৫ টাকা টাকায় ১৮০ দিনের জন্য আনলিমিটেড কল ও 6GB ডাটা এয়ারটেলে

অর্থাৎ ৬ মাসে মোট 6GB ডাটা পাবেন গ্রাহকরা। এছাড়াও লোকাল এসটিডি বা রোমিং-এ আনলিমিটেড কল করা যাবে ৯৯৫ টাকার এই প্ল্যানে। গুরুত্বপূর্ণভাবে এয়ারটেলের তরফে জানানো হয়েছে প্রিপেড গ্রাহকদের জন্য এই প্ল্যানে আনলিমিটেড কলিং-এ নেই কোন ডেইলি ক্যাপিং। ফলে যাঁরা সারাদিন ফোনে ব্যাস্ত থাকেন তাদের জন্য আদর্শ এই প্ল্যান।

কারা ব্যাবহার করতে পারবেন?
   

কারা ব্যাবহার করতে পারবেন?

সূত্র মারফৎ জানা যাচ্ছে ৯৯৫ টাকার এই প্ল্যান ব্যাবহার করতে পারবেন শুধুমাত্র তামিলনাড়ু, অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা, কর্ণাটক ও দিল্লি সার্কেলের বাছাই করা কিছু গ্রাহক। বাকি সার্কেলে কবে থেকে চালু হবে এই প্ল্যান সেই ব্যাপারে কোন খবর পাওয়া যায়নি।

 ১৯৩ টাকার অ্যাড-অন
   

১৯৩ টাকার অ্যাড-অন

যে সব গ্রাহকরা খুব বেশি ডাটা ব্যাবহার করেন না, কিন্তু ফোনে কথা বলতে হয় অনেক তাদের জন্য আদর্শ এই প্ল্যান। বিশেষ করে এই প্ল্যানের আনলিমিটেড কলিং এ নেই কোন ডেইলি ক্যাপিং। কিন্তু আপনি যদি ডাটা বেশি ব্যাবহার করেন তবে এই প্ল্যানের সাথেই ব্যাবহার করতে পারেন ১৯৩ টাকার অ্যাড-অন। এই অ্যাড-অন ব্যাবহার করলে আপনি মাএ 1GB ডাতার পরিবর্তে এই প্ল্যানের সাথেই পেয়ে যাবেন প্রতিদিন 1GB ডাটা।

মোবাইল কংগ্রেস ২০১৮: লঞ্চ হল Jolla Sailfish 3 OS, রয়েছে ফিচার ফোনে 4G সাপোর্ট

৯০ দিনের ৯৯৯ টাকার প্ল্যান
   

৯০ দিনের ৯৯৯ টাকার প্ল্যান

এছারাও আপনি এয়ারটেলে ৯৯৯ টাকা রিচার্জ করে পেয়ে যেতে পারেন আনলিমিটেড ভয়েস কলিং, 60GB ডাটা। যদিও এই প্ল্যন মাত্র ৯০ দিনের জন্য ভ্যালিড। এই প্ল্যানেও ভয়েস কলে নেই কোন ডেইলি ক্যাপিং।

Read more about:
English summary
Airtel has introduced a new long-term prepaid plan costing Rs. 995. This plan is bundled with unlimited voice calls without any FUP and it is applicable on local, STD and roaming calls. Also, there is 100 SMS per day throughout its validity. The plan is bundled with 1GB of data per month that is just 6GB of 3G or 4G data for 180 days.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়