লকডাউনের সময় গ্রাহককে স্বস্তি দিতে কী করছে টেলিকম কোম্পানিগুলি?

By Gizbot Bureau
|

করোনাভাইরাস সংক্রমণের কারণে থমকে গিয়েছে গোটা দেশ। ২১ দিনের লকডাউনে শুধুমাত্র অত্যাবশ্যকীয় পণ্য পরিষেবা চালু রয়েছে। ঘর বন্দি প্রায় গোটা দেশ। এই অবস্থায় গ্রাহকের পাশে থাকতে এগিয়ে এসেছে টেলিকম কোম্পানিগুলি। সব কোম্পানি গ্রাহকদের লকডাউনের সময় বিশেষ সুবিধা দিচ্ছে। দেখে নিন।

বাড়ানোর
 

সম্প্রতি লকডাউনে যেন কোন গ্রাহকের অসুবিধা না হয় সেই কারণে সব কোম্পানিগুলিকে বৈধতা বাড়ানোর অনুরোধ করেছিল টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া। অগ্রাধিকার ভিত্তিতে কোম্পানিগুলিকে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিল ট্রাই। ইতিমধ্যেই গোটা দেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ২,০০০ ছুঁতে চলেছে। গোটা দেশে মৃতের সংখ্যা ৫০।

ভোডাফোন আইডিয়া

ভোডাফোন আইডিয়া

লকডাউন চলাকালীন যে সব গ্রাহকের ভ্যালিডিটি শেষ হবে সেই গ্রাহকদের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে কোম্পানি। ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছে শুধুমাত্র ফিচার ফোন গ্রাহকরা এই সুবিধা পাবেন। সঙ্গে সব ফিচার ফোন গ্রাহককে অতিরিক্ত ১০ টাকা টকটাইম দেবে কোম্পানি।

এয়ারটেল

এয়ারটেল

১৭ এপ্রিল পর্যন্ত ফিচার ফোন গ্রাহকদের ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল। ভোডাফোন আইডিয়ার মতোই গ্রাহকদের অতিরিক্ত ১০ টাকা টকটাইম দিচ্ছে কোম্পানি। এর ফলে প্রায় ৮ কোটি গ্রাহক উপকৃত হবেন।

রিলায়েন্স জিও
 

রিলায়েন্স জিও

মঙ্গলবার জিও জানিয়েছে সব জিও ফোন গ্রাহককে অতিরিক্ত ১০০ মিনিট টকটাইম ও ১০০ টা এসএমএস বিনামূল্যে দেওয়া হবে। সব গ্রাহকের ভ্যালিডিটি ১৭ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। এছাড়াও কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ভ্যালিডিটি শেষ হলে গেলেও ইনলামিং কল পরিষেবা চালু থাকবে।

বিএসএনএল

দেশের মানুষের সাহায্যে এগিয়ে এসেছে রাষ্ট্রায়ত্ত কোম্পানিটিও। ২০ এপ্রিল পর্যন্ত সব গ্রাহকের ভ্যালিডিটি বাড়িয়ে দিয়েছে বিএসএনএল। এছাড়াও সব গ্রাহকের ফোনে ১০ টাকা টকটাইম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Airtel, Vodafone, Jio Bring In These Offers During Coronavirus Lockdown

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X