ফ্লিপকার্ট ও অ্যামাজনে এই Honor ফোনগুলিতে থাকছে বিশাল ছাড়

|

২০ জানুয়ারি ফ্লিপকার্ট ও অ্যামাজনে শুরু হচ্ছে বছরের প্রথম সেল। এই সেলে একাধিক Honor ফোনে ছাড় পাওয়া যাবে। সাথে পুরনো ফোন এক্সচেঞ্জে থাকছে ৩,১০০ টাকা থেকে ৯,৮০০ টাকা পর্যন্ত্য ছাড়। এছাড়াই HDFC আর SBI কার্ডে থাকছে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। সব মিলিয়ে নতুন বছরের শুরুতেই ডিস্কাউন্টের বন্যা Honor স্মার্টফোনে।

ফ্লিপকার্ট ও অ্যামাজনে এই Honor ফোনগুলিতে থাকছে বিশাল ছাড়

 

২০ জানুয়ারী থেকে ২৩ জানুয়ারী পর্যন্ত অ্যামাজনে চলবে গ্রেট ইন্ডিয়ান সেল। সেই সেলকে টেক্কা দিতে ২০ জানুয়ারী ফ্লিপকার্টে শুরু হচ্ছে রিপাবলিক ডে সেল। ২২ জানুয়ারী পর্যন্ত চলবে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল। এই দুই সেলে নীচের Honor ফোনগুলিতে থাকছে আকর্ষনীয় ছাড়।

ফ্লিপকার্টে ৬,৩৪৯ টাকা ডিসকাউন্টে মাত্র ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে Honor 9N এর 3GB RAM ভেরিয়েন্ট। 4GB RAM ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৫,৯৯৯ টাকা। মাত্র ১০,৯৯৯ টাকা থেকে Honor 7A ফোনের দাম শুরু হবে।

এই সেলে ১৩,৯৯৯ টাকা থেকে Honor 9 Lite পাওয়া যাবে। এই দামে Honor 9 Lite ফোনের বেস বডেল পাওয়া যাবে। এছাড়াও ৮,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে Honor 7S।

একই ভাবে অ্যামাজনে Honor 8X ফোনে 6,700 টাকা ডিসকাউন্ট থাকছে। 4GB RAM ভেরিয়েন্টে Honor 8X কিনতে ১৭,৯৯৯ টাকা খরচ হবে। 6GB RAM ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৯,৯৯৯ টাকা। সস্তা হচ্ছে Honor 8C। ১২,৯৯৯ টাকা থেকে এই ফোনের দাম শুরু হচ্ছে। এছাড়াও ১২,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে Honor 7C। এছাড়াও প্রজাতন্ত্র দিবসের সেলে সস্তা হলে Honor Play।

তবে স্মার্টফোন ছাড়াও এই সেলে সস্তা হবে ল্যাপটপ, বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস আর হোম অ্যাপ্লায়েন্সেস।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Honor has announced deals on Honor smartphones to mark the upcoming festivities of Republic Day.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X