প্রাইম মেম্বারদের জন্য শুরু হল অ্যামাজন ফ্রিডম সেল, জনপ্রিয় স্মার্টফোনের অফারগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ সেল নিয়ে হাজির হল অ্যামাজন। বুধবার শুধুমাত্র অ্যামাজন প্রাইম গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। বৃহস্পতিবার থেকে গ্রাহকের জন্য খুলে যাবে ফ্রিডম সেল। স্মার্টফোন, অ্যাকসেসারিজ, ল্যাপটপ, ট্যাবলেট সব বিভিন্ন গ্যাজেট সস্তা হবে এই সেলে। শনিবার পর্যন্ত অ্যামাজনে চলবে ফ্রিডম সেল।

প্রাইম মেম্বারদের জন্য শুরু হল অ্যামাজন ফ্রিডম সেল, জনপ্রিয় স্মার্টফোন

 

এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটায় এই সেলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় মিলবে। এছাড়াও অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটায় থাকছে নো কস্ট ইএমআই। ৮ অগাস্ট এই সেল শুরু হলেও ৭ অগাস্ট থেকেই অ্যামাজন প্রাইম গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন।

যে কোন অনলাইন সেলে সবথেকে বেশি অফার পাওয়া যায় স্মার্টফোনে। এই সব সেলে হট কেকের মতো বিক্রি হয় স্মার্টফোন। এই সেলে পুরনো স্মার্টফোন এক্সচেনহ করে স্মার্টফোন কিনলে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড় বেদে অ্যামাজন। এছাড়াও মাত্র ১,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে মাসিক কিস্তি।

ওয়ানপ্লাস ৭ ফোনে এক্সচেঞ্জে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই সেলে বিক্রি শুরু হচ্ছে হুয়াওয়েই ওয়াই ৯ প্রাইম। সম্প্রতি ভারতে এই ফোন লঞ্চ করেছিল চিনের কোম্পানিটি। অঞ্চ অফারে থাকছে আকর্ষনীয় ক্যাশব্যাক। এছাড়াও অনর স্মার্টফোনে ২০,০০০ টাকা পর্যন্ত, স্যামসাং ফোনে ১৮,০০০ টাকা পর্যন্ত আর ভিভো স্মার্টফোনে ৯,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

শাওমি স্মার্টফোনে ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে এই সেলে। এই সেলে সস্তা হবে জনপ্রিয় রেডমি ৭ আর রেডমি ওয়াই ৩। চিনের অন্য এক জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি হুয়াওয়েই এর স্মার্টফোনে থাকছে ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড়।

এই সেলে মাত্র ৬৯ টাকা থেকে পাওয়া যাবে মোবাইল অ্যাকসেসারিজ। ৪৯৯ টাকা থেকে পাওয়ার ব্যাঙ্কের দাম শুরু হচ্ছে। এছাড়াও বিভিন্ন হেডফোনে থাকছে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Amazon Freedom Sale For Prime Members: Attractive Deals You Can Get

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X