আবার অ্যামাজনে বিশাল সেল: এক নজরে সব অফার

|

সামনেই আলোর উৎসব দীপাবলী। আর দীপাবলীর ঠিক আগে আবার নতুন সেল নিয়ে আসছে ফ্লিপকার্ট ও অ্যামাজন। ফ্লিপকার্ট এই সেল চলবে ১-৫ নভেম্বর। যদিও অ্যামাজন সেল এক দিন পরে ২ নভেম্বর শেষ হলেও একই দিনে শেষ হবে।

আবার অ্যামাজনে বিশাল সেল: এক নজরে সব অফার

 

এই সেলের সময় HDFC ব্যাঙ্ক ক্রাডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ইন্সস্ট্যান্ট ছাড়। এর সাথেই ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা নো কস্ট ইএমআইও এর সুবিধা পাবেন। Amazon Pay ব্যালেন্স ব্যবহার করে কেনাকাটায় পাওয়া যাবে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়।

এবার সেলে একাধিক অফার শুধুমাত্র অ্যাপ থেকে ব্যবহার করা যাবে। এছাড়াও রোজ রাত ৮ টায় থাকবে গোল্ডেন্ম আওয়ার ডিল। এছাড়াও অ্যামাজন জ্যাকপটের মাধ্যমে গ্রাহকরা ৫ লক্ষ টাকা পুরস্কার জিতে নিতে পারবেন।

পুরোনো মসার্টফোন এক্সচেঞ্জ করে ৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। মাত্র ৯৯৯ টাকা থেকে নো কস্ট ইএমআই এর মাধ্যমে কেনা যাবে স্মার্টফোন। এছাড়াও পরে এই ফোন এক্সচেঞ্জ করলে ৭০ শতাংশ দাম ফেরৎ দেওওার প্রতিষ্রুতি দিচ্ছে অ্যামাজন। এই সেলের সময় মাত্র ৮৯ টাকা থেকে মোবাইল অ্যাকসেসারিজ বিক্রি করবে অ্যামাজন।

এই সেলের সময় অ্যামাজন থেকে ১৫০ –র বেশি ব্র্যান্ডের ৫,০০০ এর বেশি প্রোডাক্ট ডিস্কাউন্টে পাওয়া যাবে। ল্যাপটপে পাওয়া যাবে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। এর সাথেই থাকবে নো-কস্ট ইএমআই এর সুবিধা। ক্যামেরা ও অডিও ডিভাইসে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। ২৪৯ টাকা থেকে পাওয়া যাবে হেডফোন। এছাড়াও 1TB হার্ড ড্রাইভের দাম শুরু হচ্ছে ৩,২৯৯ টাকা থেকে।

টিভি ও অন্যান্য অ্যাপলায়েন্সেও থাকছে বিশাল ছাড়। সেলের সময় রোজ সকাল ১১ টায় Mi TV আর BPL রেফ্রিজারেটার ফ্ল্যাশসেল হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The e-commerce major will be holding another Great Indian Festival sale from November 2 to November 5.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X