অ্যামাজনে শুরু হল গ্যাজেট সেল

By GizBot Bureau
|

আজ (২৭ জুলাই) থেকে অ্যামাজনে গ্যাজেট সেল শুরু হল। ২৮ জুলাই পর্যন্ত এই সেল চলবে। এই সেলে টিভি, ল্যাপটপ, ক্যামেরা, হার্ড ড্রাইভ, হেডফোন, মেমোরি কার্ড, স্পিকার, পেন ড্রাইভ, হোম অডিও, অ্যাক্টিভিটি ট্র্যাকার, প্রিন্টার, পিসি অ্যাকসেসারিজ, ট্যাবলেট, স্মার্টফোন, মনিটার, ডেক্সটপ্ন, ব্লুটুথ হেডসেট সহ সব গ্যাজেটেই বিশাল ছাড় পাওয়া যাবে।

অ্যামাজনে শুরু হল গ্যাজেট সেল

 

একাধিক ডিসকাউন্টের সাথেই সিটি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকদের EMI ট্রানজাকশানে ১০% ছাড় দেবে। এইডিসকাউন্ট পাওয়ার জন্য গ্রাহককে অন্তত ৭৫০০ টাকা কেনাকাটা করতে হবে। তবে সর্বোচ্চ ২০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ৩০ সেপ্টেম্বরের আগে গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে এই ক্যাশব্যাক পৌঁছে যাবে।

Dell, HP, Apple, Lenovo, Acer, Asus আর MSI ল্যাপটপে ২০০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন। এর সাথেই এই সব ল্যাপটপে এক্সচেঞ্জ অফার ও নো-কস্ট EMI এর সুবিধা পাওয়া যাবে। অ্যামাজন গ্যাজেট সেলে টেলিভিশানে ৩৫% ছাড় পাওয়া যাবে। Sony, Sanyo, TCL, BPL সহ একাধিক স্মার্ট টিভিতে এই অফার পাওয়া যাচ্ছে।

এই সেলে microSD, পেন ড্রাইভ, ব্লুটুথ স্পিকার কিনলে ৫০% ছাড় পাওয়া যাবে। এর সাথেই নতুন ক্যামেরা ও ক্যামেরার আনুষঙ্গিকে ৪৫% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। হেডফোনেও বিশাল ছাড় দিচ্ছে অ্যামাজন। JBL, Boat, Sennheiser, Sony, Xiaomi এর মতো কোম্পানির হেডফোনে ৬০% পর্যন্ত ছাড় দেওয়ার কথা জানিয়েছে অ্যামাজন।

ফিটনেস ট্র্যাকার, স্মার্টোয়াচের মতো ট্রেন্ডি গ্যাজেটে ৩০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই সেলে Xiaomi, Honor, Garmin, fitbit, GoQii, Huawei এর মতো জনপ্রিয় কোম্পানির ওয়্যারেবেল ডিভাইসে ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও Apple, Samsung, TomTom, Huawei স্মার্টওয়্যাচে ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও গেমিং পিসি তে ৭০% ও পিসি অ্যাকসেসারিজে ৪০% ছাড় পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
'Gadgets Sale' is back on Amazon India's website.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X