নতুন ইন্টারনেট ব্রাউজার লঞ্চ করলো অ্যামাজন

|

অ্যানড্রয়েড ব্যাবহারকারীদের জন্য ভারতে নতুন ইন্টারনেট ব্রাউজার লঞ্চ করল অ্যামাজন। অন্যান্য ওয়েব ব্রাউজারের থেকে অনেকটা লাইট নতুন এই ব্রাউজার। নতুন এই ব্রাউজারের নাম 'ইন্টারনেট'। আপনার ফোনে অনেকটাই কম যায়গা নেবে ইন্টারনেট। মাত্র 3MB সাইজের এই অ্যাপ দিয়ে আপনি নিজের ফোনে ওয়েব ব্রাউজ করতে পারবেন। অ্যানড্রয়েড মার্শমেলো বা তার বেশী অ্যানড্রয়েড ভার্সানে ব্যাবহার করা যাবে নতুন এই 'ইন্টারনেট' অ্যাপ।

নতুন ইন্টারনেট ব্রাউজার লঞ্চ করলো অ্যামাজন

 

অন্যান্যোয়েব ব্রাউজারের মতোই অ্যামাজন ইন্টারনেটের হোম পেগেও রয়েছে ট্রেন্ডিং নিউজের ফিড। এছাড়াও নতুন এই ওয়েব ব্রাউজারে রয়েছে ইনকগনিটো মোড সাপোর্ট।

শুধুমাত্র ভারতের গ্রাহকরাই প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এই অ্যাপ। যদিও ওয়ানপ্লাস ও শাওমি ডিভাইসের গ্রাহকরা এখনি ডাউনলোড করতে পারবেন না এই অ্যাপ। যদিও আমরা লেটেস্ট অ্যানড্রয়েড ছাড়া অন্য কোন ডিভাইসে এই অ্যাপ ডাউনলোড করতে পারিনি। হয়তও কিছু দিনের মধ্যেই সব ডিভাইসে চলে আসবে অ্যামাজিন ইন্টারনেট।

কিন্তু সবথেকে বড় প্রশ্ন আপনি নিজের ব্রাউজার ব্যাবার বন্ধ করে অ্যামাজন ইন্টারনেট ব্যাবহার করবেন কেন? কারণ অবশ্যই এই অ্যাপের সাইজ। মাত্র 3MB এর এই অ্যাপ আপনার ফোনের জায়গা নষ্ট করবে না। এছাড়াও কম স্পিডের ইন্টারনেটেও দারুন কাজ করবে এই অ্যাপ।

আগামি ২৭ এপ্রিল লঞ্চ হতে পারে নতুন Nokia X

যদিও প্রাদেশিক ভাষা সাপোর্ট করে না এই অ্যাপ। আর ফিচারের দিক থেকে বেস পিছিয়ে ইন্টারনেট ওয়েব ব্রাউজার। হয়তো ফেসবুক ও গুগুলের সাথে পাল্লা দিতেই নিজেদের লাইট অ্যাপ তৈরী করেছে অ্যামাজন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Amazon has released a lite internet browser app for Android devices in India. Called Internet, this app consumes lesser space and runs on devices running Android 6.0 Marshmallow or higher. The Internet app is touted to offer a great level of privacy. However, we could not download this app on our Android smartphones.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X