এবার ২০০ টাকায় অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

By: Satyaki Bhattacharyya

গত বছর জুলাই মাসে অ্যামাজন চালু করে তাদের প্রাইম সার্ভিস। আরও গ্রাহক টানতে প্রাইম সাবস্ক্রিপশানের দাম কমালো অ্যামাজন। গত ডিসেম্বর মাসে অ্যামাজন প্রাইম ভিডিও সার্ভিসের শুরু হয়।

এবার ২০০ টাকায় অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

শুরুতে বছরে ৯৯৯ টাকা দিতে হলেও পরে তা কমে দাঁড়ায় ৪৯৯ টাকায়। এখন এই নতুন অফার আসার পরে মাত্র ২০০ টাকাতেই ১ বছরের জন্য পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

দেখে নেওয়া যাক অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানের সুবিধাগুলি

অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানে আপনি পাবেন অ্যামাজন.ইন এর সিলেক্টেড প্রোডাক্টে ফাস্টার ডেলিভারি, অ্যামাজন প্রাইম ভিডিওতে আনলিমিটেড অ্যাকসেস। এছাড়াও সাধারন গ্রাহকদের থেকে আগে অ্যামাজন.ইন এর স্পেশাল অফার থেকে পছন্দের জিনিস কিনতে পারবেন।

মাত্র ২০০ টাকা দিয়ে আপনি এই সুবিধা পাবেন ১ বছরের জন্য। এছাড়া অ্যামাজন প্রাইম এর টিভি শো আর সিনেমাও দেখতে পারবেন যেকনো ডিভাইসে। এটা করার জন্য লাগবে প্রাইম অ্যাপ আর অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান।

কিভাবে পাবেন এই অফার?

২০০ টাকায় অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পেতে আগে আপনার অ্যামাজন পে অ্যাকাউন্টে ব্যালেন্স অ্যাড করতে হবে। যেটা দিয়ে আপনি অ্যামাজন.ইন এ গিয়ে যেকনো প্রোডাক্টও কিনতে পারবেন।

এবার আপনাকে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানটি ৪৯৯ টাকা দিয়ে অ্যামাজন পে এর মাধ্যমে কিনতে হবে। আপনাকে অ্যামাজন পে অ্যাকাউন্টে ৫০০ টাকা বা তার বেশি অ্যাড করতে হবে। তাহলে আপনি ৩০% অথবা ৩০০ টাকা ছাড় পাবেন।

সময়সীমা

এই অফারটি ১৪ই জুনে থেকে ২৮শে জুন পর্যন্ত ভ্যালিড থাকবে শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য। আপনি যদি ১৪ই জুনের আগে কখনও অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান নিয়ে থাকেন তাহলে আপনি এই অফারের সুবিধা পাবেন না।

Read more about:
English summary
You can get the Amazon Prime annual subscription at a price of just Rs. 200 by using the Amazon Pay account.
Please Wait while comments are loading...

Social Counting