নতুন iPhone-এর প্রি-অর্ডার শুরু ১৫ সেপ্টেম্বর আর ২২ তারিখে শিপিং

By: Satyaki Bhattacharyya
Comio C1, S1, P1 Smartphones First Impressions

অপেক্ষা আর মাত্র দিন কয়েকের। তারপরই সবার সামনে আসতে চলেছে এই বছরের সবথেকে চর্চিত ফোন iPhone 8 (অথবা iPhone edition / iPhone X)। রোজই ইন্টারনেটে দেখা যাচ্ছে ফোন সক্রান্ত নতুন নতুন খাবর। তার মধ্যে কোনটা ঠিক আর কোনটা নয় জানিতে অপক্ষা করতে হবে লঞ্চ ইভেন্টের।

নতুন iPhone-এর প্রি-অর্ডার  শুরু ১৫ সেপ্টেম্বর আর ২২ তারিখে শিপিং

এক জার্মান ওয়েবসাইটে জানানো হয়েছে ১৫ সেপ্টেম্বর থেকে নতুন iPhone-এর প্রি-অর্ডারের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ঐ ওয়েবসাইটের মতে ফোনের শিপিং শুরু হবে ২২ সেপ্টেম্বর।

গত পাঁচ বছরে অ্যাপেলের সেপ্টেম্বরে নতুন ফোন লঞ্চের ইতিহাসের ট্রেন্ড দেখলে খবরটা উড়িয়ে দেওয়া যাবে না। সাধারনত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে লঞ্চ ইভেন্ট হয়, তার দু একদিন পরে শুরু হয় প্রি অর্ডার আর লঞ্চের দিন দশেক পর থেকে শুরু হয় ফোনের বিক্রি। প্রাথমিক সমীক্ষা করে আগামি শুক্রবার লঞ্চ করবে নতুন iPhone। তারপ্র শুরু হবে প্রি-অর্ডার।

নতুন iPhone-এর প্রি-অর্ডার  শুরু ১৫ সেপ্টেম্বর আর ২২ তারিখে শিপিং

এর সাথে সাথেই আগামি শুক্রবার ১২ ফোনটি রিলিজ করা হবে এবং ২২ সেপ্টেম্বর থেকে শুরু হবে ফোনের শিপিং। একই দিনে বিভিন্ন অ্যাপেল স্টোরে পাওয়া যাবে নতুন iPhone।

সুতরাং দেখা যাচ্ছে অ্যাপেন তাদের ধরাবাঁধা ছকেই সেপ্টেম্বরে বাজারে আনছে নতুন iPhone। যদিও কোম্পানির তরফে অফিসিয়ালি এখনো কিছু জানানো হয়নি।

অতিরিক্ত গরম হচ্ছে আপনার স্মার্টফোনটি? এবার কিন্তু সবধান হয়ার সময় এসেছে

আশা করা হচ্ছে আগামি ১২ সেপ্টেম্বর অ্যাপেন পার্কে বিশ্বের সামনে নতুন iPhone নিয়ে আসবেন কোম্পানির সিইও টিম কুক। এছাড়াও নতুন অ্যাপেল ওয়াচ আর 4K অ্যাপেল টিভি লঞ্চ হওয়ার সম্ভবনা রয়েছে এই ইভেন্টে।

Read more about:
English summary
Apple's September iPhone-centric launch events generally follow the same pattern.
Please Wait while comments are loading...

Social Counting