গুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন iPhone X, iPhone 8 আর iPhone 8 Plus

By: Satyaki Bhattacharyya

গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে অ্যাপেল। গত মঙ্গলবার কোম্পানি লঞ্চ করেছে নতুন তিনটি iPhone। ভারতের অ্যাপেল ফ্যানদের জন্য রয়েছে সুখবর। ভারতে নতুন তিনটি ফোন কবে থেকে পাওয়া যাবে এবং দাম কত তা জানালো কোম্পানি।

গুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন  iPhone X, iPhone 8

কিছুদিন আগেই আমরা জানতে পেরেছিলাম ভারতের স্মার্টফোন রিটেলে কয়েকটি বড় নাম বিক্রি করবে নতুন এই তিনটি iPhone। কিন্তু এখন জানা যাচ্ছে ভারতে শুধুমাত্র ফ্লিপকার্টেই পাওয়া যাবে নতুন লঞ্চ হওয়া তিনটি iPhone।

ভারতে 64GB iPhone 8-এর দাম ৬৪,০০০ টাকা। 256GB iPhone 8 পকেটে ঢোকাতে খসাতে হবে ৭৭,০০০ টাকা। অন্য দিকে iPhone 8 Plus-এর 64GB ভেরিয়েন্টের দাম ৭৩,০০০ টাকা। আর iPhone 8 Plus-এর 256GB ভেরিয়েন্ট পাবেন ৮৬,০০০ টাকা।

স্পেশাল এডিশান iPhone X 64GB মডেলের দাম ৮৯,০০০ টাকা। আর 256GB iPhone X কিনতে পকেটে চাই ১,০২,০০০ টাকা।

আর পাওয়া যাবে না এই iPhone

iPhone 8 আর iPhone 8 Plus বিক্রি শুরু হবে ২৯ সেপ্টেম্বর থেকে। প্রি অর্ডার শুরু ২২ সেপ্টেম্বর থেকে। আর সবার নজরে থাকা iPhone X এর বিক্রি শুরু হবে ৩ নভেম্বর। এই ফোনের প্রি-অর্ডার শুরু ২৭ অক্টোবর থেকে।

এখন যদি মনে হয় নতুন iPhone-এর এতো দাম কেন? iPhone X-এই অ্যাপেল প্রথম OLED ডিসপ্লে প্যানেল ব্যাবহার করল। ডিসপ্লে সাইজ ৫.৮ ইঞ্চি। এজ-টু-এজ এই ডিসপ্লের কালার স্পষ্টতা অন্য যেকোন iPhone-এর থেকে ভালো। স্ক্রিনের উপর ট্যাপ করলেই চালু হয়ে যাবে ফোন। iPhone X-এর সুপার রেটিনা ডিসপ্লেতে আছে ট্রু টন ডিসপ্লে টেকনোলজি আর থ্রিডি টাচ।

Read more about:
English summary
Apple iPhone X, iPhone 8 and 8 Plus will be exclusive to the online retailer Flipkart in India, claims a new report.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়