আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাসের লাল রঙের ভেরিয়েন্ট আনছে অ্যাপল

Posted By: Sayak Chakraborty

iPhone 8 এবং iPhone 8 Plus-এর রেড ভেরিয়েন্ট আনছে অ্যাপল। MacRumors ওয়েব এমনই ইঙ্গিত দিয়েছে। খুব শিগগিরই এই ফোন বাজারে আসছে বলে খবর।

আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাসের লাল রঙের ভেরিয়েন্ট আনছে অ্যাপল

কোনও অফিশিয়াল সোর্স থেকে অবশ্য এই খবর আসেনি। তবে Bloomberg's Mark Gurman-ও এই খবর মেনেছে। তবে iPhone X-এর ক্ষেত্রে কিন্তু এরকম কোনও খবর নেই। কারণ এটার এতটাই দাম বেশি, যে এটা নিয়ে কোনও এক্সপেরিমেন্টে যাওয়ার রিস্ক নিতে পারছে না অ্যাপল।

বিক্রি বাড়ানোর জন্যই যে Apple-এর এই সিদ্ধান্ত তাতে সন্দেহ নেই। রেড ভেরিয়েন্টের জন্যও একই রকম আগ্রহ থাকবে বলে আশাবাদী সংস্থা।

আরেকবার মনে করিয়ে দিই, ৬৪ জিবি ভেরিয়েন্টের আইফোন ৮-এর দাম ৬৪ হাজার টাকা। ২৫৬জিবি মডেলের দাম ৭৭ হাজার। আর ৬৪জিবির আইফোন ৮ প্লাসের দাম ৭৩ হাজার টাকা এবং ২৫৬জিবির দাম পড়ছে ৮৬ হাজার টাকা। তবে শুল্ক বাড়ার ফলে অবশ্য দাম আরও একটু বেড়ে গিয়েছে।

দাম কমল নোকিয়া ৬-এর, মিলছে ১২৯৯৯ টাকায়

এসব ছাড়াও অবশ্য আরেকটি লিক এজেন্টের দাবি, আইফোন টেনের নাকি ব্লাশ গোল্ড কালার ভেরিয়েন্ট আসছে। তার ট্যুইটার অ্যাকাউন্টে এই নিয়ে একটি ছবিও দিয়েছে। আরও দুটি ছবিতে গোল্ড কালারের সিম ট্রে দেখা গিয়েছে। তবে তা কবে মিলবে, দাম কত, কোথায়ই বা পাওয়া যাবে তা নিয়ে কিছু বলা হয়নি।

English summary
Six months after the official unveiling, the iPhone 8 and iPhone 8 Plus may get a Red color variant. MacRumors have found a Virgin Mobile memo that hints Apple will soon be announcing Red colored iPhone 8 and iPhone 8 Plus. In fact, the company is speculated to unveil the new color variant of the smartphones later today.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়