অগাস্টের ১৯-এই জেনফোর ৪ স্মার্টফোন লঞ্চ করতে পারে আসুস

By: Sabyasachi Chakraborty

রাশিয়াতে জেনফোন ৪ ম্যাক্স লঞ্চ করেছে আসুস। বোঝাই যাচ্ছে, সামনের কিছু দিনে আরও বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করছে তারা। আর আমরা ইতিমধ্যেই জেনে গিয়েছি যে এই বছরেই ZenFone 4, ZenFone 4 Selfie, ZenFone 4 Pro and ZenFone 4V –র মতো ফোন লঞ্চ করতে চলেছে আসুস।

অগাস্টের ১৯-এই জেনফোর ৪ স্মার্টফোন লঞ্চ করতে পারে আসুস

এই পরিস্থিতিতে আগামী ২১ সেপ্টেম্বর ফোন লঞ্চিং ইভেন্টের জন্য মিডিয়া ইনভাইট করেছে আসুস। মনে করা হচ্ছে ওই অনুষ্ঠানেই জেনফোন ৪ভি লঞ্চ করচে পারে তারা। সংস্থার তরফ থেকে কিছু টিজার মার্কেটে ছাড়া হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ফোনটির ডুয়াল লেন্স রিয়ার ক্যামেরা। এই কারণেই জেনফোন ৪ভি-র কথা ভাবছেন অনেকে।

সেপ্টেম্বর অবশ্য অনেক দেরী। কিন্তু তার আগে ১৯ অগাস্টের জন্য আরেকটি মিডিয়া ইনভাইট এসেছে আসুসের তরফে।

তবে এই অনুষ্ঠানে আসুস কী আনবে, তা জানা যায়নি। কিছু আপকামিং ফোনের মডেল আসুস দেখাতে পারে বলে অনুমান।

অগাস্ট মাসের সেরা কিছু স্মার্টফোন

এর আগে যে টিজার গুলি বাজারে আসুস ছেড়েছিল, তাতে ডুয়াল রিয়ার ক্যামেরা ছিল। এক্ষেত্রে মনে করা যেতে পারে, আপকামিং জেনফোন ৪ সিরিজের স্মার্টফোনের এটা অন্যতম ফিচার। এর আগে জেনফোন ৪ প্রো ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা উইথ অপটিকাল জুমের ফিচার ছিল।

গত বছর জেনফোন ৩ জুমেও একই ফিচার ছিল। মনে করা হচ্ছে নতুন মডেলটিতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি পেয়ারড। থাকছে ৬জিবি RAM, ৬৪ জিবি স্টোরেজ।

জেনফোন ৪ সিরিজের ফোনগুলি ঠিক কীরকম হবে তা নিয়ে এখনও আমাদের পরিষ্কার কোনও ধারণা নেই। যা যা তথ্য মিলবে, নিশ্চয়ই সামনে আসবে তা।



Read more about:
English summary
Asus has sent out invites for the launch of the ZenFone 4 lineup of smartphones on August 19. Read more…
Please Wait while comments are loading...

Social Counting