CES 2018: লঞ্চ হল নতুন Asus ZenFone Max Plus (M1)

By: Satyaki Bhattacharyya

CES 2018 তে নিজেদের নতুন ফোন ZenFone Max Plus (M1) এর দাম ঘোষনা করলো আসুস। আগে রাশিয়াতে এই স্মার্টফোনটি দেখা গেলেও তখন দাম জানা যায়নি এই ফোনের।

CES 2018: লঞ্চ হল নতুন Asus ZenFone Max Plus (M1)

আসুস জানিয়েছে 3GB RAM ও 32GB স্টোরেজে মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোন লঞ্চ করবে তারা। এই ভেরিয়েন্টের দাম ২২৯ মার্কিন ডলার (প্রায় ১৪,৫০০ টাকা)। আগামী ফেব্রুয়ারীতে এই ফোন বাজারে আসবে বলে জানিয়েছে কোম্পানি। কালো ও সিলভার দুটি রঙে পাওয়া যাবে ZenFone Max Plus (M1)।

এই ফোন লঞ্চের পাশাপাশি কোম্পানি জানিয়েছে ZenFone Max সিরিজের ৫ মিলিয়ান ফোন বিক্রি করেছে আসুস। সেই সিরিজেই এবার নতুন ফোন ZenFone Max Plus (M1)।

এক নজরে দেখে নিন Samsung Galaxy S সিরিজের ফোনগুলি

ZenFone Max Plus (M1) -এ আছে ৫.৭ ইঞ্চি IPS ডিসপ্লে, সাথে রয়েছে FHD+ রেসোলিউশান। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে রয়েছে MediaTek MT6750T প্রসেসার সাথে 2/3GB RAM আর 16/32GB স্টোরেজ। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে ফোনের মেমোরি।

আসুসসের নতুন এই ফোনে রয়েছে রিয়ার ডুয়াল ক্যামেরা সেট-আপ। এই ডুয়াল সেট-আপে রয়েছে 16MP PDAF and f/2.0 অ্যাপারচার প্রাইমারি ক্যামেররা। সাথে রয়েছে 8MP সেলফি ক্যামেরা।

ফোনে কানেক্টিভিটির জন্য রয়েছে 4G LTE, Bluetooth 4.0, Wi-Fi, মাইক্রো USB পোর্ট, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ZenFone Max Plus এ রয়েছে বিশাল 4130 mAh ব্যাটারি। এছাড়াও আছে বিশেষ পাওয়ার সেভিং আসুস পাওয়ার মাস্টার ফিচার।

Read more about:
English summary
Asus ZenFone Max Plus (M1) price has been announced at the CES 2018 tech show. Asus has announced that the ZenFone Max Plus (M1) will be released in the US with 3GB RAM and 32GB storage space. This variant will be priced at $229 (approx. Rs. 14,500). The sale will debut in February this year.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়