বিজেপি কর্মীদের সোশাল মিডিয়ায় ভুল খবর প্রচার না করার পরামর্শ দিলেন অমিত শাহ

By GizBot Bureau
|

সোশাল মিডিয়াল ভুল খব এখন রোজকার ব্যাপার। সোশাল মিডিয়ায় ভুল খবর প্রকাশের ফলে সাধারন মানুষের কাছে গ্রহনযোগ্যতা কমে যায়। তাই এবার দেশের রাজনৈতিক দলের কর্মীদের সোশাল মিডিয়াল ভুল খবর প্রকাশ করতে মানা করল দলে শীর্ষ নেতৃত্ব।

বিজেপি কর্মীদের সোশাল মিডিয়ায় ভুল খবর প্রচার না করার পরামর্শ দিলেন অমি

 

সংবাদসংস্থা পিটিয়াই জানিয়েছে আজ দেশে দলের সব কর্মীকে সোশাল মিডিয়ায় ভুল খবর প্রকাশ করা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। টুইটার ও ফেসবুকে পার্টি কর্মীদের ভুল ছবি ও তথ্য প্রকাশে নিষেধাজ্ঞা জারি করেছে শাহ। “তিনি বলেন এই ধরনের পোস্ট সাধারন মানুষের কাছে আমাদের দলের গ্রহনযোগ্যতা কমিয়ে দেবে।” বলে জানান বিজেপির সোশাল মিডিয়ার এক সৈনিক। প্রসঙ্গত দলের 300 সদস্যকে নিয়ে নতুন দিল্লিতে এক সভা করেন অমিত শাহ। সেখানেই এই কথা বলেছেন তিনি।

দলেই ঐ কর্মীর মতে অনলাইন প্ল্যাটফর্মের গুরুত্ব ক্রমশ বাড়িতে থাকায় এই সভার আয়োজন করা হয়েছিল। “বিজেপি সভাপতি দলের কর্মীদের মোদি সরকারের সাফল্য বেশি করে সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার পরামর্শ দেন।” বলে জানিয়েছেন তিনি। এই খবর প্রকাশ করেছে সংবাদসংস্থা পিটিয়াই।

সম্প্রতি সব রাজণৈতিক দলই সোশাল মিডিয়ায় ভুল খুবর ছড়িয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টায় ব্যাস্ত। শুধুমাত্র চভারতের রাজনীতিতে নয় এই ট্রেন্ড বিশ্ব রাজনীতিতে আরও ভয়ঙ্করভাবে দেখা দিচ্ছে। অতীতে একাধিকবার সোশাল মিডিয়ায় ভুল খবর প্রকাশ করার অভিযোগ উঠেছে নিজেপির বিরুদ্ধে।

শুধুমাত্র পার্ট কর্মীরাই নয় তাবড় নেতা মন্ত্রীদের বিরুদ্ধেও অতীতে সোশাল মিডিয়ায় ভুল খবর প্রকাশের অভিযোগ উঠেছে। আর তা নিয়ে এক সময় সোশাল মিডিয়ায় হাসির ঝড় উঠেছিল। আর এইবার দলের সভাপতির কাছহ থেকে নির্দেশ পেয়ে সেই ইন্টারনেটে ভুল পোস্ট কতটা কমে তা সময় বলবে।

জলের দামে প্রতিদিন 4.5GB ডাটা দিচ্ছে জিও

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BJP president Amit Shah, today asked his party cadres to avoid posting fake pictures, data and messages on Twitter, Facebook and other social media platforms.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X