দেখে নিন Blackberry-র নতুন অ্যানড্রয়েড ফোন

By GizBot Bureau
|

লঞ্চ হল Blackberry Key2 LE। IFA ২০১৮ ইভেন্টে নতুন এই স্মার্টফোন সামনে নিয়ে এলো Blackberry। এই স্মার্টফোনে থাকবে Snapdragon 636, 4GB RAM, ডুয়াল ক্যামেরা, QWERTY কি-বোর্ড আর 3000 mAh ব্যাটারি। কিছুদিন আগেই লঞ্চ হয়েছিল Blackberry Key2। এই ফোনের থেকে কিছুটা কম দামে লঞ্চ হল নতুন Blackberry Key2 LE।

দেখে নিন Blackberry-র নতুন অ্যানড্রয়েড ফোন

 

Blackberry Key2 LE দাম

Blackberry Key2 LE এর দাম ৩৯৯ মার্কিন ডলার (প্রায় ২৮,৩০০ টাকা)। কিছুদিন আগেই ভারতে ৪২,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল Blackberry Key2। তবে বাজারের অবস্থা বুঝতে পেরে কম দামে নতুন এই ফোন লঞ্চ করল Blackberry।। এই ফোনের সামনে একটি ফিজিকাল QWERTY কি-প্যাড থাকবে। যা আজকাল আর দেখা যায় না।

Blackberry Key2 LE স্পেসিফিকেশান

Blackberry Key2 LE তে রয়েছে একটি ৪.৫ ইঞ্চি IPS FHD ডিসপ্লে ফনের ভিতরে রয়েছে Snapdragon 636 চিপসেট আর Andreno 509 GPU। এর সাথেই থাকবে 4GB RAM আর 32GB/64GB স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে এই ফোনের মেমোরি 256GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Blackberry Key2 LE তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার থাকবে। এর সাথেই থাকবে একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার ও ডুয়াল টোন ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য থাকবে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের রিয়াল ক্যামেরা দিয়ে ৩০ ফ্রেম প্রতি সেকেন্ডে 4K ভিডিও তোলা সম্ভব।

Blackberry Key2 LE এর ভিতরে থাকবে একটি 3000 mAh ব্যাটারি। Quick Charge 3.0 এর মাধ্যমে সহজেই এই ব্যাটারি চার্জ করা যাবে। কানেক্টিভিটির জন্য KEY2 LE তে থাকবে 4G LTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac, Bluetooth 5.0 LE, NFC, GPS/ A-GPS, GLONASS আর USB Type-C পোর্ট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BlackBerry Key2 LE is the Lite Version of the flagship BlackBerry Key2 smartphone.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X