অ্যাপেল ও গুগুলের মতে ২০১৭ সালের অন্যতম সেরা অ্যাপ BookMyShow

By: Satyaki Bhattacharyya

২০১৭ সালের অন্যতম সেরা অ্যাপ নির্বাচিত হল অনলাইন টিকিটিং প্ল্যাটফর্ম বুক মাই শো। গুগুল প্লে স্টোর আর অ্যাপেল অ্যাপ স্টোর দুই কোম্পানিই এই অ্যাপকে ২০১৭ সালের সেরা অ্যাপের মর্যাদা দিয়েছে।

অ্যাপেল ও গুগুলের মতে ২০১৭ সালের অন্যতম সেরা অ্যাপ BookMyShow

বুক মাই শো-এর ডিরেক্টর পরিক্ষিত ধর বলেন, "বুক মাই শো একটি খুব সাধারন অ্যাপ যা খুব সাধারনভাবে আমার আপনার বিনোদনের অভিজ্ঞতাকে আরও ভালো করে তোলে। আমরা গ্রাহকদের সমস্যাগুলি উপলব্ধি করে সেগুলি ঠিক করে গ্রাহকদের এক অতুলনীয় অভিজ্ঞতা দিয়ে থাকি। আমাদের এই কাজকে অ্যাপেল ও গুগুল স্বীকৃতি দেওয়ায় আমরা খুব আনন্দিত।"

অ্যাপেল অ্যাপ স্টোরে ২০১৭ সালের সেরা ট্রেন্ডিং অ্যাপের ভিতর এডিটরের বিশ্বব্যাপী সবথেকে ডাউনলোডযোগ্য অ্যাপে স্থান পেয়েছে বুক মাই শো। এড শিরানের মুম্বাই কনসার্টের মতো বড় কনসার্টের কয়েক হাজার টিকিট খুব সফল্ভাবে মাত্র ৪৮ মিনিটে বিক্রি করেছে বুক মাই শো।

আগামি মার্চে লঞ্চ হবে Xiaomi Mi 7 আর Mi 7 Plus

টিকিট বুকের পরে গ্রাহকদের এনগেজড রাখতে বিভিন্ন ভিডিও ও অডিও চালাতে শুরু করে বুক মাই শো। এছাড়াও আরও ভালো ফিল্টার ও সার্চ অপশানের মাধ্যমে গ্রাহকদের যেকোন শো খুজে পাওয়া আরও সহজ হয়ে গিয়েছে।

এছাড়াও বুক মাই শো একমাত্র ভারতীয় টিকিটিং কোম্পানি যারা হোয়াটসঅ্যাপের নতুন বিজনেস অ্যাপের সাথে যুক্ত।

Read more about:
English summary
BookMyShow, with its mobile-first approach, continues to drive over 75 percent of total transactions through mobile (apps and mobile web).
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়