জলের দামে 20Mbps ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করল BSNL

By GizBot Bureau
|

৪৯১ টাকার ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করল রাষ্ট্রায়াত্ত্ব টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই প্ল্যানে গ্গ্রাহকরা প্রতিদিন 20GB করে ডাটা পাবেন। এই প্ল্যান বৈধতা ৩০ দিন। সব কাস্টমার সার্ভিস সেন্টার ফ্রাঞ্চাইজি ও রিটেলারের কাছে এই প্ল্যান পাওয়া যাবে। টুইটারে ভারত সঞ্চার নিগম লিমিটেড এর বোর্ড মেম্বার এন কে মেহেতা জানিয়েছেন, ব্যক্তিগত ব্যবহারের সাথেই ছোট ও মাঝারি ব্যবসায়ীদের উপকারে আসবে এই প্ল্যান।

জলের দামে 20Mbps ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করল BSNL

 

নতুন ৪৯১ টাকায় প্ল্যানে গ্রাহকরা মাসে মোট 600GB ডাটা পাবেন। এই কানেকশানের স্পিড 20Mbps। এর সাথেই গ্রাহকরা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। নন ফাইবার কানেকশানে একাধিক প্ল্যান লঞ্চ করার পরে এই প্ল্যান লঞ্চের সিদ্ধান্ত নিল ভারত সঞ্চার নিগম লিমিটেড। ৯৯ টাকা থেকে এই নন ফাইবার প্ল্যাঙ্গুলি লঞ্চ করেছিল ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই প্ল্যানের গ্রাহকরা 20Mbps স্পিড পাবেন।

৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা 45GB ডাটা পাবেন। সম্প্রতি নতুন ল্যাপতপ গ্রাহকদের দুই মাস বিনামূল্যে 20Mbps ইন্টারনেট দেওয়ার কথা ঘোষনা করেছিল ভারত সঞ্চার নিগম লিমিটেড।

এছাড়াও ৭৭৭ টাকা থেকে ১,২৭৭ টাকা পর্যন্ত বিভিন্ন ফাইবার টু হোম (FTTH) প্ল্যান লঞ্চ করেছে রাষ্ট্রায়াত্ত্ব টেলিকম কোম্পানিটি। ৭৭৭ টাকার প্ল্যানে গ্রাহকরা 500GB ডাটা পাবেন। এই প্ল্যানের কানেকশান স্পিড 50Mbps। ১,২৭৭ টাকার প্ল্যানে গ্রাহকরা মোট 750GB ডাটা পাবেন। ১,২৭৭ টাকার প্ল্যানের কানেকশান স্পিড 100 Mbps।

শিঘ্রই বাজারে লঞ্চ হবে জিওফাইবার। এই কানেকশানে জিও একই সাথে 100 Mbps ব্রডব্যান্ড কানেকশানের সাথেই বিনামূল্যে আনলিমিটেড VoIP কলিং ও জিও টিভি অ্যাকসেস দেবে। একাধিক রিপোর্টে জানা গিয়েছে জিও ফাইবারে ১০০০ টাকায় গ্রাহকরা এই সুবিধা পাবেন। তাই জিও ফাইবার লঞ্চের আগে সম্প্রতি এয়ারটেল ফাইবার ব্রডব্যান্ডে একাধিক আকর্ষনীয় ছাড় ঘোষনা করেছে। আর এবার সবাইকে ছাপিয়ে রাষ্ট্রায়াত্ত্ব টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড আকর্ষনীয় এই প্ল্যান লঞ্চ করল।

LED টিভিতে ছবি ভালো করার ৫টি সহজ উপায়

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL has introduced a Rs 491 broadband plan, which offers 600GB data at speeds of up to 20Mbps.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X