৪২৯ টাকায় নতুন আনলিমিটেড অফার BSNL-এর

By: Satyaki Bhattacharyya

ভারতে মোবাইল নেটওয়ার্কের বাজারে এখন হাড্ডাহাড্ডি লড়াই। বিশেষ করে জিও বাজারে আসার পর থেকে এই প্রতিযোগিতা আরও কঠিন হয়ে গিয়েছে। নেটওয়ার্ক প্রোভাইডাররা কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। সব কোম্পানিই রোজই নিয়ে আসছে নিত্য নতুন অফার।

৪২৯ টাকায় নতুন আনলিমিটেড অফার BSNL-এর

এই প্রতিযোগিতায় কম যায় না সরকারি টেলিকম সংস্থা BSNL। প্রি-পেইড গ্রাহকদের জন্য এবার BSNL নিয়ে এলো লোভনীয় এক অফার। মাত্র ৪২৯ টাকায় ৯০ দিন রোজ 1GB ডাটা আর আনলিমিটেড ফ্রি ভয়েস কল অফার আনল এই রাস্ট্রায়াত্ত সংস্থাটি।

প্রি-পেইড ইউজাররা ৪২৯ টাকা রিচার্জ করলেই এই অফার ব্যাবহার করতে পারবেন। কেরালা বাদে গোটা ভারতের সব BSNL গ্রাহকই ব্যাবহার করতে পারবেন নতুন এই অফার।

কোম্পানির ডিরেক্টর আর কে মিত্তাল জানিয়েছেন, "বাজারে অন্য সমস্ত নেটওয়ার্কের এই ধরনের ডাটা ও ভয়েস কলের অফার আছে তার মধ্যে BSNL এর অফারের দাম সব থেকে কম।"

স্লিপ/ওয়েক বাটন দিয়ে Siri ব্যাবহার করতে হবে iPhone 8 এ

প্রসংত প্রতিযোগী কম্পানি এয়ারটেল, ভোডাফোন বা জিও সকলেরই এই ধরনের প্ল্যান বাজারে ইতিমধ্যেই রয়েছে। বিশেষত সম্প্রতি জিও তাদের 'ধন ধনা ধন' অফারের আওতায় প্রি-পেইড ও পোস্ট-পেইড দুই ধরনের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান বাজারে এনেছে।

এই প্ল্যানের মাধ্যমেই BSNL তাদের গ্রাহকদের অন্য টেলিকম অপারেটারদের কাছে চলে যাওয়া থেকে বাঁচাতে পারবে বলে বিশেষজ্ঞ মহলের ধারনা।



Read more about:
English summary
State-owned telecom giant Bharat Sanchar Nigam Limited (BSNL) has launched a voice and data-centric plan for Rs. 429.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়