মাত্র ৪৯ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এল বিএসএনএল; কী সুবিধা মিলছে?

By Gizbot Bureau
|

প্রিপেড গ্রাহকদের জন্য নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। ৪৯ টাকার প্রিপেড রিচার্জে ২জিবি ডেটা দিচ্ছে রাষ্ট্রায়ত্ত কোম্পানিটি। সঙ্গে বিনামূল্যে ১০০ মিনিট কল করা যাবে। আপাতত প্রচারমূলক ভাবে এই প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। যদিও শুধুমাত্র তামিলনাড়ু সার্কেলের গ্রাহকরাই এই রিচার্জ করতে পারবেন।

মাত্র ৪৯ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এল বিএসএনএল; কী সুবিধা মিলছে?

 

১ সেপ্টেম্বর নতুন এই প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছিল বিএসএনএল। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ২৯ নভেম্বরের আগে রিচার্জ করলে ৪৯ টাকা রিচার্জের সুবিধা পাবেন গ্রাহকরা। বিএসএনএল ওয়েব পোর্টার, সি-টপআপ থেকে এই প্ল্যান রিচার্জ করা যাবে।

এছাড়াও সম্প্রতি ১০০ টাকার কম দামে পিভি ৯৪ ও পিভি ৯৫ প্ল্যান নিয়ে এসেছিল বিএসএনএল।

এছাড়াও সম্প্রতি চেন্নাই সার্কেলের গ্রাহকদের জন্য ১,৪৯৯ টাকা প্ল্যান নিয়ে এসেছিল বিএসএনএল। ১ সেপ্টেম্বরেই এই প্ল্যানের সূচনা হয়েছিল। ১,৪৯৯ টাকা প্ল্যানের সঙ্গে মিলছে ২৪গব ডেটা ও আনলিমিটেড ভয়েস কল। যদিও এই প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন সর্বোচ্চ ২৫০ মিনিট বিনামূল্যে কল করতে পারবেন। দিল্লি ও মুম্বাই সার্কেলের এমটিএনএল নম্বরে ফোন করতে অতিরিক্ত খরচ হবে না।

যদিও বিএসএনএল-এর থেকে কিছুটা আলাদা পথে হেঁটেছে এয়ারটেল। গ্রাহকদের সম্পূর্ণ আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা দিচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি। সম্প্রতি প্রিপেড দুনিয়ায় তিনটি নতুন প্ল্যান নিয়ে এসেছিল এয়ারটেল। ২১৯ টাকা বা তার বেশি রিচার্জ করলে বিনামূল্যে ডেটা কুপন দিচ্ছে এয়ারটেল। ২৮৯ টাকা, ৪৪৮ টাকা ও ৫৯৯ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল কোম্পানিটি। এই সব প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে ডেটা কুপন মিলবে। এই তিনটি প্ল্যানের সঙ্গেই একাধিক ওটিটি সার্ভিস বিনামূল্যে পাওয়া যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও নির্দিষ্ট পরিমাণ ডেটা ব্যবহারের সুবিধা।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL Prepaid Plan For Rs. 49 Offers 2GB Data, 100 Minutes Of Free Calling

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X