নতুন ব্রডব্যান্ড প্ল্যানে দিনে 30 GB ডেটা দিচ্ছে বিএসএনএল

|

কয়েক মাসের মধ্যেই সারা দেশ জুড়ে শুরু হবে জিওর ব্রডব্যান্ড সার্ভিস জিও গিগাফাইবার। জিও ব্রডব্যান্ড লঞ্চের আগেই গ্রাহক ধরে রাখতে সম্প্রতি ব্রডব্যান্ডে 1 TB অতিরিক্ত ডেটা দিতে শুরু করেছে এয়ারটেল। এবার ব্রডব্যান্ডে একের পর এক আকর্ষনীয় প্ল্যান নিয়ে আসছে রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থাটি। লেটেস্ট প্ল্যানে অবিশ্বাস্য দামে ব্রডব্যান্ড গ্রাহকদের দিনে 30 GB ডেটা ব্যবহার করতে দেবে বিএসএনএল।

নতুন ব্রডব্যান্ড প্ল্যানে দিনে 30 GB ডেটা দিচ্ছে বিএসএনএল

 

মাসে মাত্র ২৯৯ টাকা থেকে বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যানশুরু হচ্ছে। ১,৪৯৫ টাকা প্ল্যানে দিনে 25 GB ডেটা দিচ্ছে বিএসএনএল। এবার নতুন প্ল্যানে মাসে ১,৭৪৫ টাকায় দিনে 30 GB ডাটা ব্যবহার করতে দেবে রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থাটি। 16Mbps স্পিডে এই কানেকশান ব্যবহার করা যাবে। দিনের ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে 2Mbps হয়ে যাবে। কোম্পানির অন্য সব ব্রডব্যান্ড প্ল্যানের মতোই ১,৭৪৫ টাকা প্ল্যানের সাথে 1GB স্টোরেজের একটি ইমেল আইডি বিনামূল্যে পাবেন গ্রাহক।

সারা বছরের টাকা একবারে দিলে ১৭,৪৫০ টাকায় এক বছর দিনে 30GB ডেটা ব্যবহার করা যাবে। অর্থাৎ বছরে 3,490 টাকা বাঁচবে। দশ মাসের টাকা দিয়ে দুই মাস বিনামূল্যে সার্ভিস পাওয়া যাবে। দুই বছরের জন্য এই প্ল্যান নিলে ৩৩,১৫৫ টাকা খরচ হবে। অর্থাৎ ৮,৭২৫ টাকা সাশ্রয় হবে। সেই ক্ষেত্রে ১৯ মাসের টাকা দিয়ে ৫ মাস বিনামূল্যে এই প্ল্যান ব্যবহার করা যাবে। তিন বছরের টাকা একসাথে দিলে খরচ হবে ৪৮,৮৬০ টাকা। সেই ক্ষেতের সাশ্রয় হবে ১৩,৯৬০ টাকা। অর্থাৎ ২৮ মাসের টাকা দিয়ে ৩৬ মাস এই প্ল্যান ব্যবহার করা যাবে।

সম্প্রতি ২৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছিল বিএসএনএল। এই প্ল্যানে গ্রাহক দিনে 1.5 GB ডেটা ব্যবহার করতে পারবেন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL Rs. 1,745 broadband plan offers a whopping 30GB data per day

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X