জিওকে টক্কর দিতে নতুন প্রিপেড প্ল্যান আনল বিএসএনএল

|

জিওকে টেক্কা দিতে এবার নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এলো রাষ্ট্রায়াত্ব মোবাইল কেরিয়ার বিএসএনএল। নতুন এই প্ল্যানে প্রিপেড গ্রাহকরা ১১৮ টাকায় পাবেন আনলিমিটেড কল আর ডাটার সুবিধা। ২৮ দিনের জন্য ভ্যালিড থাকবে এই প্ল্যান। আর প্রতিদিন গ্রাহকরা পাবেন ১ জিবি ডাটা।

জিওকে টক্কর দিতে নতুন প্রিপেড প্ল্যান আনল বিএসএনএল

 

জিওর ৯৮ টাকার প্ল্যানের সাথে বাজারে টিকে থাকতেই এই প্ল্যান লঞ্চ করতে বাধ্য হল বিএসএনএল। জিওর ৯৮ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি ডাটা ও ৩০০ এসএম এস।

চেন্নাই, তামিলনাডু, কলকাতা ও অন্যান্য অনেক সার্কেলেই পাওয়া যাচ্ছে নতুন এই ১১৮ টাকার প্রিপেড প্ল্যান। এছাড়াও রোমিং নেটওয়ার্কেও আনলিমিটেড কলিং এর সুবিধা দিচ্ছে নতুন এই প্ল্যান। শুধুমাত্র দিল্লি ও মুম্বাই সার্কেলে গেলে দিতে হবে আলাদা রোমিং চার্জ। ১ জিবি ডাটা শেষ হয়ে গেলে সাধারণ ডাটার চার্জ দিতে হবে এই প্ল্যানের অধীনে।

বিক্রি শুরু হল নোকিয়া ৬ (২০১৮)। কত দাম? কোথায় পাবেন?

জিওর ৯৮ টাকার প্ল্যানের সাথে টক্কর দিতে বাজারে নেমেছে আইডিয়া ও এয়ারটেলও। এয়ারটেলের ৯৩ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য আনলিমিটেড কল ও পেওতিদিন ১ জিবি ডাটা পাওয়া যাচ্ছে। ১০৯ টাকায় আইডিয়া দিচ্ছে আনলিমিটেড কল, রোজ ১০০ এসএমএস ও রোজ ১ জিবি ডাটা। যদিও আনলিমিটেড কল বললেও আইডিয়া গ্রাহকরা এই প্ল্যানের আধীনে প্রতিদিন ২৫০ মিনিট ও সপ্তাহে ১০০০ মিনিট কথা বলতে পারবেন। এই মাত্রা অতিক্রম করে গেলে প্রতি সেকেন্ডে ১ পয়সা গুনতে হবে গ্রাহককে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL has launched a Rs. 118 recharge pack that offers unlimited voice calls and data benefits for a validity of 28 days.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X