বাজারে এলো ডুয়াল ক্যামেরার ফোন Coolpad Cool Play 6, দাম ১৪,৯৯৯ টাকা

By: Satyaki Bhattacharyya

দুবাইতে এক অনুষ্ঠানে ঘোষনা হয়েছিল Coolpad Cool Play 6 এর। এবার ভারতের বাজারে লঞ্চ হল সেই ফোন। দা, ১৪,৯৯৯ টাকা। শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে এই ফোন।

বাজারে এলো ডুয়াল ক্যামেরার ফোন Coolpad Cool Play 6, দাম ১৪,৯৯৯ টাকা

সম্পূর্ণ মেটাল বডির এই ফোনে আছে ডুয়াল রিয়ের ক্যামেরা। ফোনটির সামনে আছে 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারটি রয়েছে রিয়ার ক্যামেরার নিচে। এছাড়াও রয়েছে USB Tyoe-C পোর্ট আর ডুয়াল সিম কার্ড স্লট। যদিও microSD কার্ডের সাহায্যে মেমোরি বাড়ানোর কোন সুযোগ থাকছে না এই ফোনে।

নতুন Coolpad Cool Play 6 এ আছে ৫.৫ ইঞ্চি FHD 1080p ডিসপ্লে।। এছাড়াও ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর 1.95GHz Snapdragon 653 প্রসেসার সাথে 6GB RAM আর 64GB স্টোরেজ। ফোনের অপারেটিং সিস্টেম Android 7.1.1 Nougat যা খুব তাড়াতাড়ি আপডেট করে নেওয়া যাবে Android 8.0 Oreo তে। এছাড়াও ফোনে থাকছে 4G VoLTE , Bluetooth 4.1 আর 4000mAh ব্যাটারি।

গণেশ চতুর্থীতে ধামাকা অফার মোবাইল ফোনে

Coolpad Cool Play 6 এ থাকছে 13MP ডুয়াল ক্যামেরা সেটআপ। এছাড়াও রিয়ার ক্যামেরায় থাকছে ডুয়াল টোন LED ফ্ল্যাশ, PDAF, HDR আর 4K ভিডিও রেকর্ডিং। এছাড়াও থাকছে একটি 8MP সেলফি ক্যামেরা।

সোনালি আর কালো দুটি রঙে পাওয়া যাবে Coolpad Cool Play 6। Coolpad Cool Play 6 এর দাম ১৪,৯৯৯ টাকা। ভারতে ফোনটি শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে। ৪ সেপ্টেম্বর থেকে ফোনের বিক্রি শুরু হবে।



Read more about:
English summary
Coolpad Cool Play 6 with dual rear cameras has been launched in the Indian market at a price point of Rs. 14,999.
Please Wait while comments are loading...

Social Counting