এক নজরে দীপাবলীর সেরা প্রিপেড প্ল্যান

|

গত কয়েক মাসে প্রিপেড মোবাইলের প্ল্যানে বিপুল পরিবর্তন এসেছে। এক ধাপে অনেকটাই কমেছে মোবাইল প্ল্যানের দাম। সম্প্রতি আগের থেকে অনেক কম দামে অনেক বেশি সুবিধা পাওয়া যাচ্ছে। Jio, BSNL. Airtel ও Vodafone এর মধ্যে নিরন্তর লড়াইয়ে আখেরে লাভবান হচ্ছেন গ্রাহকরা। ভারতের জনপ্রিয় নেটওয়ার্ক Jio, BSNL, Airtel ও Vodafone-এর দীপাবলীর সেরা কম্বো প্ল্যানগুলিতে চোখ বুলিয়ে নেওয়া যাক।

এক নজরে দীপাবলীর সেরা প্রিপেড প্ল্যান

 

জিও

দীপাবলী উপলক্ষে একাধিক নতুন অফার নিয়ে হাজির হয়েছে জিও। গত মাসে ১৬৯৯ টাকার প্ল্যান লঞ্চ করেছিল জিও। এই প্ল্যানে দিনে 1.5GB ডাটা ব্যবহার করা যাবে। সাথে থাকবে আনলিমিটেড কলিং আর দিনে ১০০ টি SMS ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। অর্থাৎ ৩৬৫ দিনে মোট 547.5GB ডাটা ব্যবহার করা যাবে।

এর সাথেই থাকবে সব জিও অ্যাপ ব্যবহারের সুযোগ। ৩০ নভেম্বর পর্যন্ত ভ্যালিড থাকবে এই অফার। এছাড়াও ১৪৯ টাকার বেশি প্রিপেড রিচার্জে ১০০ শতাংশ ক্যাশব্যাক দিচ্ছে জিও। এছাড়াও ওপেন সেলে বিক্রি হবে জিওফোন ২। আগামী ১২ নভেম্বর পর্যন্ত ফ্ল্যাশ সেল ছাড়া যে কোন সময় জিওফোন ২ কেনা যাবে। আর বাজারে এসেছে জিওফোন গিফট কার্ড। এই অফারে মাত্র ১০৯৫ টাকায় কেনা যাবে প্রথম জেনারেশানের জিওফোন।

বিএসএনএল

এই দীপাবলীতে অফারের ফুলঝিরি জ্বালিয়ে হাজির হয়েছে বিএসএনএল। জিওর লম্বা রিচার্জের সাথে প্রতিযোগিতায় ১৬৯৯ টাকা আর ২০৯৯ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে রাষ্ট্রায়াত্ব কোম্পানিটি। এই দুটি প্ল্যানেই ৩৬৫দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ১৬৯৯ টাকা প্ল্যানে দিনে 3GB ডাটা ব্যবহার করা যাবে। অর্থাৎ মোট 1095GB ডাটা ব্যবহার করা যাবে। অন্যদিকে ২০৯৯ টাকা প্ল্যানে 1460GB ডাটা দিচ্ছে বিএসএনএল।

এয়ারটেল

বাজারের চাপে কোম্পানির বেশিরভাগ প্ল্যান ঢেলে সাজিয়েছে এয়ারটেল। একই সাথে লঞ্চ হয়েছে একাধিক নতুন অফার। ২১৯ টাকায় এয়ারটেল গ্রাহকরা ২৮ দিন দিনে 1.5GB ডাটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকবে ফ্রি হ্যালো টিউন আর আনলিমিটেড কল এর সুবিধা।

৪১৯ টাকা, ৩৯৯ টাকা ও ৪৪৮ টাকায় যথাক্রমে ৭৫ দিন, ৭০ দিন আর ৮২ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়াও ৫৯৭ টাকায় 10GB ডাটা সহ ১১৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

ভোডাফোন

দীপাবলী উপলক্ষ্যে নতুন কোন প্ল্যান লঞ্চ করেনি ভোডাফোন। তবে কোম্পানির একাধিক প্ল্যানে আগের থেকে বেশি সুবিধা পাওয়া যাচ্ছে। ২০৯ টাকা রিচার্জে দিনে 1.5GB ডাটা পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দইন। সাথে থাকবে আনলিমিটেড কল আর দিনে ১০০ টি SMS ব্যবহারের সুবিধা। এছাড়াও ৪৭৯ টাকা আর ৫২৯ টাকা প্ল্যানেও দিনে 1.5GB ডাটা ব্যবহার করা যাবে। এই দুই প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ৮৪ দিন আর ৯০ দিন। সব ভোডাফোন প্রিপেড প্ল্যানে দিনে সর্বোচ্চ ২৫০ মিনিট আর সপ্তাহে সর্বোচ্চ ১০০০ মিনিট কল করা সম্ভব।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Diwali 2018 prepaid recharge offers: Here are the top prepaid plans from the top telecom operators, including Reliance Jio, Airtel, Vodafone and BSNL.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X