অনার গালা সেল মিস করবেন না: অনার ৮, ৮ প্রো এবং ৬ এক্সে দারুণ অফার

By: Sabyasachi Chakraborty

স্মার্টফোনের দিওয়ালি সেল মিস করে ফেললে দুঃখের কোনও কারণ নেই। গতকালই আমরা ফ্লিপকার্টের স্যামসাং মোবাইল ফেস্টের খবর দিয়েছিলাম।

অনার গালা সেল মিস করবেন না: অনার ৮, ৮ প্রো এবং ৬ এক্সে দারুণ অফার

আজ আরও খবর রয়েছে। শুধু স্যামসাং-ই যে দারুণ সব অফার নিয়ে আসছে তা নয়। অন্য সংস্থাও রয়েছে। অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অনারের নিজস্ব ওয়েবসাইটে চলছে "Honor Gala" সেলস। আজ থেকে শুরু হচ্ছে, চলবে ১১ নভেম্বর পর্যন্ত। প্রচুর অনারের স্মার্টফোন অভাবনীয় কম দামে মিলছে। কোন কোন ফোন মিলতে পারে, দেখে নেওয়া যাক।

Honor 8 Pro এবং Honor 8

৩ হাজার টাকা ডিসকাউন্ট। অনার ৮ প্রো-এর আগে দাম ছিল ২৯ হাজার ৯৯৯ টাকা। এখন মিলছে ২৬ হাজার ৯৯৯ টাকায়। এছাড়াও এক্সচেঞ্জ অফারও রয়েছে ২০ হাজার টাকা পর্যন্ত। এরওপর আবার অ্যাক্সিস ব্যাঙ্কের অফার। ১৪৯ টাকায় বাইব্যাক গ্যারান্টিও মিলবে।

অন্যদিকে অ্যামাজন এক্সচেঞ্চ অফার দিচ্ছে ৯ হাজার ৬০০ টাকা পর্যন্ত। এছাড়াও আইডিয়া ব্যবহারকারীরা ৪জি-র ৬৪জিবি ডেটা পাবেন, সঙ্গে ৩৪৩ টাকা দিলে ৫৬ দিনের জন্য আনলিমিডেট কল।

শুরু হল নোকিয়া ২-এর প্রি-অর্ডার

সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে অনার ৮ প্রো যদি কেনেন তাহলে ফ্রি অনার গিফট বক্স মিলতে পারে।

আসা যাক অনার ৮-এর কথায়। অ্যামাজন এবং ফ্লিপকার্টে ১৭ হাজার টাকায় বিক্রি হচ্ছে এই ফোন। ১২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলছে ফোনে। এক্সচেঞ্জে ১৭ হাজার টাকা পর্যন্ত অফার রয়েছে ফ্লিপকার্টে। ৫ শতাংশ অ্যাক্সিস ব্যাঙ্ক অফার। সাড়ে ৯ হাজার টাকা এক্সচেঞ্জ অফার অ্যামাজনে সঙ্গে ১ বছরের ওয়ারান্টি।

Honor 6X

গত বছর 3GB+32GB ভেরিয়েন্টে ১২ হাজার ৯৯৯ টাকায় মিলছিল অনার ৬ এক্স। 4GB+64GB ভেরিয়েন্টের আসল দাম ১৫ হাজার ৯৯৯ টাকা।

দুটি ভেরিয়েন্টেরই দাম কমেছে। অনার ৬ এক্স ৬৪জিবি ভেরিয়েন্টের দাম এখন ১১ হাজার ৯৯৯টাকা। ৩২জিবি মিলছে ৯ হাজার ৯৯৯ টাকায়।

এছাড়াও অ্যামাজন ৯ হাজার ৬০০ টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে। ফ্লিপকার্টে গ্রাহকরা ১১ হাজার টাকার এক্সচেঞ্জ পেতে পারেন। এছাড়াও ৫ শতাংস অ্যাক্সিস ব্যাঙ্ক অফার তো রয়েইছে।

এছাড়াও আরও অনেক অনারের মডেল মিলছে অফার প্রাইসে। তবে কোনওটাই অবশ্য ২০১৭-র মডেল নয়।



Read more about:
English summary
Amazon, Flipkart and Honor's own website are now holding the "Honor Gala" sales on their platforms, which will go on until November 11.
Please Wait while comments are loading...

Social Counting