হোয়াটসঅ্যাপের জনপ্রিয় এই ফিচার পৌঁছাবে মেসেঞ্জারে

|

এতদিন হোয়াটসঅ্যাপ এ ছিল এই ফিচার। এবার পৌঁছালো ফেসবুক মেসেঞ্জারে। হোয়াটসঅ্যাপের জনপ্রিয় বাটন এবার মেসেঞ্জারে নিয়ে আসার পরিকল্পনা করল ফেসবুক। ইতিমধ্যেই নতুন এই ফিচার নির্বাচিত কিছু গ্রাহকের কাছে পৌঁছে গিয়েছে।

হোয়াটসঅ্যাপের জনপ্রিয় এই ফিচার পৌঁছাবে মেসেঞ্জারে

 

এতদিন শুধুমাত্র হোয়াটসঅ্যাপে কোন মেসেজ পাঠিয়ে তা ডিলিট করা যেত। এবার মেসেঞ্জারে সেই ফিচার পৌঁছাতে চলেছে। টুইটারে এক পোস্টে দেখা গিয়েছে মেসেঞ্জারে মেসেজ আনসেন্ড করার অপশান চলের এসেছে। তবে কবে সব গ্রাহকের কাছে এই ফিচার পৌঁছাবে তা জানা যায়নি।

তবে মেসেঞ্জারে কোন মেসেজ ডিলিট করার জন্য একটি নির্দিষ্ট সময় থাকবে। আপাতত মেসেজ পাঠানোর পরে খুব বেশি সময় অতিক্রান্ত হলে তা আর ডিলিট করা যাবে না। সোর্স কোড থেকে এই কথা জানা গিয়েছে। আপাতত কোম্পানির আভ্যন্তরীন বিভাবে এই ফিচারের পরীক্ষা চলছে। যে কোন নতুন ফিচার লঞ্চের আগে ফেসবুক কোম্পানির মধ্যে সেই ফিচার কয়েক মাস ব্যবহার করে তবে তা সাধারন মানুষের সামনে আনে। এর ফলে নতুন ফিচার লঞ্চের সময় সাধারন মানুষ কোন অসুবিধা ছাড়াই তা ব্যবহার করতে পারেন।

এই বছর এপ্রিল মাসে মেসেঞ্জারে আনসেন্ড বাটন নিয়ে আসার কথা জানিয়েছিল ফেসবুক। কয়েকদিন আগে এক ব্যবহারকারীর সাথে কথা বলার সময় সেই মেসেজগুলি ডিলিট করে দিয়েছিলেন মার্ক জুকারবার্গ। তখন থেকেই নতুন এই ফিচারের কথা সামনে আসে। সেই সময় অনেকেই এই সার্ভিসের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

ভুল করে কোন মেসেজ পাঠিয়ে দিলে তা সরিয়ে নেওয়ার জন্য আনসেন্ড বাটন রয়েছে হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামের মতো সার্ভিসে। কিন্তু মেসেঞ্জারে এখনো এই ফিচার পৌঁছায়নি। আশা করা হচ্ছে অদুর ভবিষ্যতে এই ফিচার পৌঁছাবে মেসেঞ্জারে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The unsend feature being used in the Facebook Messenger app.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X