ডিরেক্ট খাবার অর্ডার করার ফিচার আনল ফেসবুক

By: Sabyasachi Chakraborty

একটু আধটু ভাল মন্দ খেতে হলে বাইরে যাওয়ার দিন চলে গিয়েছে এখন। অনলাইনে এখন গুচ্ছের ফুড অর্ডারিং সার্ভিস। যে কোনও খাবার বাড়িতেই অর্ডার করে আনিয়ে নিন। এখন ফেসবুকে সেই খাবার অর্ডার করা আরও সহজ

ডিরেক্ট খাবার অর্ডার করার ফিচার আনল ফেসবুক

ফেসবুক নিয়ে এসেছে ফুড অর্ডারের নতুন ফিচার। গত বছর থেকেই এই ফিচার নিয়ে পরীক্ষা চালাচ্ছে ফেসবুক। ফিডব্যাক পজিটিভ। সেই কারণে আইওএস, অ্যান্ড্রয়েড আর ডেক্সটপে ফুড অর্ডার সার্ভিস চালু করেছে ফেসবুক। তবে এটা আমেরিকায় আপাতত। অন্যান্য দেশে বা এ দেশে কবে আসবে সেটা এখনও নিশ্চিত নয়।

আমেরিকায় ফেসবুক EatStreet, Delivery.com, DoorDash, ChowNow এবং Olo-র মতো ফুড অর্ডারিং সার্ভিস ছাড়াও Box, Five Guys, Papa John's এবং Panera-র মতো সেখানকার পরিচিত রেস্টুরেন্টের খাবার হাজির করছে দোরগোড়ায়।

আইটেল মোবাইলের সাথে গাঁটছড়া বেঁধে ক্যাশব্যাক অফার চালু করল ভোডাফোন

এরকম অনেক রেস্টুরেন্টের খাবার ফেসবুক ঘরেই পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে। আপনার বন্ধুবান্ধবরা খাবার দাবার বা কোনও রেস্তো নিয়ে কিছু কমেন্ট করলে, সেটিও চোখে পড়বে আপনার।

এক্ষেত্রে ফেসবুক এক্সপ্লোর মেনুতেই নতুন অর্ডার ফুড সেকশন অপশন চালু করেছে। ওখানেই কাছাকাছি রেস্টুরেন্ট ও খাবারের অপশন পাবেন। এরপর অর্ডার অপশনে যেতে হবে। রেস্টুরেন্টে যদি ডেলিভারি সিস্টেম চালু থাকে, খাবার আসবে বাড়িতেই।



Read more about:
English summary
Facebook is currently rolling out this feature everywhere in the US on iOS, Android and desktop.
Please Wait while comments are loading...

Social Counting