১০ কোটিরও বেশি ডাউনলোড! মোবাইল অ্যাপ হিসেবে রেকর্ড ফ্লিপকার্টের

By: Sabyasachi Chakraborty

আগে কোনও ই কমার্স মোবাইল অ্যাপ দশ কোটি ডাউনলোডের ঘর ছুঁতে পারিনি। ফ্লিপকার্টের দাবি, তারা পেরেছে। গুগল প্লে স্টোরেই রয়েছে প্রমাণ।

১০ কোটিরও বেশি ডাউনলোড! মোবাইল অ্যাপ হিসেবে রেকর্ড ফ্লিপকার্টের

ফ্লিপকার্টের সিটিও রবি গারিকিপাতি জানিয়েছেন, অ্যাপে নানান ইনোভেটিভ ফিচার আনার ক্ষেত্রে ফ্লিপকার্ট ভাবনাচিন্তা করে, খরচ করে। ডিজাইনে আনে নতুনত্ব। গ্রাহকরা যাতে সার্চ, কেনা, পেমেন্ট সব এক জায়গাতেই সেরে ফেলতে পারেন, সেই দিকে নজর দেয় ফ্লিপকার্ট।

কনজিউমার অ্যাডপশান মেট্রিক, ডাউনলোডস এবং অন্যান্য ক্যাটিগরি যেমন পেমেন্ট ও ট্রান্সপোর্টেশনের জন্য দেশের সেরা তিনটি অ্যাপের মধ্যে ফ্লিপকার্ট অন্যতম।

আর রেটিংসের ক্ষেত্রে গুগল প্লে স্টোরে গড়ে ৪.৪ স্কোর রয়েছে। আর কোনও ই কমার্স অ্যাপের এই রেটিং নেই।

এবার পেপ্যাল থেকে টাকা লেনদেন ফেসবুক মেসেঞ্জারেই

এছাড়াও অক্টোবর ১৪ থেকে ১৭ তারিখের মধ্যে বিগ দিওয়ালি সেলের ঘোষণা করেছে ফ্লিপকার্ট। স্মার্টফোনের এত কম দাম আর কখনও কোথাও পাবেন না।

ঝামেলাহীন শপিং-এর সুবিধা দেয় ফ্লিপকার্ট। বিগ দেওয়ালি সেলে স্মার্টফোনের সঙ্গে ৯৯ টাকায় গ্রাহকরা বাই ব্যাক গ্যারান্টি পলিসিও পাচ্ছেন আজকাল। ফোনের দামের ৫০ শতাংশ টাকা লাভ ওঠানোর ব্যবস্থা থাকছে।

এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের কেনাকাটিতে ১০ শতাংশ ডিসকাউন্ট মিলবে। HDFC Bank Credit cards এবং Bajaj Finserv EMI cards কোনও কস্ট ইএমআই-এর চাপ নেই। ফ্লিপকার্টের ৯০ শতাংশ স্মার্টফোনেই রয়েছে এক্সচেঞ্জ অপশন।



Read more about:
English summary
Flipkart’s app holds a high average score of 4.4 from over 4 million users on Google Play Store .
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়