এবার ধামাকা সেল নিয়ে আসছে ফ্লিপকার্ট

|

সবে একটি সেল শেষ হয়েছে। আবার নতুন সেল নিয়ে হাজির। এবার যে সে সেল নয়। একেবারে ধামাকা সেল। আজ্ঞে হ্যাঁ, ফ্লিপকার্টে শুরু হচ্ছে 'ফেস্টিভ ধামাকা ডেজ’। 'বিগ বিলিয়ান ডেজ’ এর মতোই 'ফেস্টিভ ধামাকা ডেজ’ সেলেও একাধিক স্মার্টফোন ও গ্যাজেটে আকর্ষনীয় ছাড় নিয়ে হাজির হবে জনপ্রিয় এই ই-কমার্স ওয়েবসাইট।

এবার ধামাকা সেল নিয়ে আসছে ফ্লিপকার্ট

 

আগামী ২৪ অক্টোবর মধ্যরাতে এই সেল শুরু হবে। চলবে ২৭ অক্টোবর পর্যন্ত। ২৩ অক্টোবর রাত ৯ টা থেকে ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। সেলের প্রথম দুই ঘন্টায় রাত ২ টো পর্যন্ত চলবে 'রাশ আওয়ার্স’ ডিল। এছাড়াও প্রত্যেক ৮ ঘন্টা অন্তর বদল থাকবে নতুন 'ধামাকা ডিল’। মোবাইল, ল্যাপটপ ও ফ্যাশান প্রোডাক্টে 'ধামাকা ডিল’ এ ডিসকাউন্ট পাওয়া যাবে।

'ফেস্টিভ ধামাকা ডেজ’ সেলে ফ্লিপকার্ট গ্রাহকরা নো কস্ট ইএমআই এর মাধ্যমে কেনাকাটার সুবিধা পাবেন। এছাড়াও ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই এর সুবিধা দেবে ফ্লিপকার্ট। অ্যাক্সিস ব্যাঙ্ক গ্রাহকরা এই সেলের অধীনে বিশেষ ছাড় পাবেন বলে জানিয়েছে ফ্লিপকার্ট। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা 'ফেস্টিভ ধামাকা ডেজ’ সেলে বিশেষ ছাড় পাবেন। এছাড়াও ফোনপে গ্রাহকদের বিশেষ ছাড় দেবে ফ্লিপকার্ট।

সম্প্রতি লঞ্চ হওয়া Asus Zenfone Max M1 ও ZenFone Lite L1 ফোনে বিশেষ ছাড় পাবে। এই দুটি ফোন যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। প্রসঙ্গত এই মাসেই লঞ্চ হয়েছে এই দুটি ফোন। ফ্লিপকার্ট 'ফেস্টিভ ধামাকা ডেজ’ সেলে বিক্রি শুরু হবে এই দুটি বাজেট স্মার্টফোন।

এছাড়াও ৫০০ র বেশি ব্র্যান্ডের ৩৮,০০০ এর বেশি প্রোডাক্টে ৭০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট। ল্যাপটপ, হেডফোন ও স্পিকারে পাওয়া যাবে ৮০% পর্যন্ত ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Flipkart has now announced its Festive Dhamaka Days.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X