মাত্র ৭৩৮ টাকায় ফ্লিপকার্ট থেকে কিনুন ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, কীভাবে?

By Gizbot Bureau
|

৬ ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্টে শুরু হয়েছে টিভি ডে সেল। ১০ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেল চলবে। এই সেলে বিভিন্ন টিভিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স কোম্পানিটি। এই প্রতিবেদনে ফ্লিপকার্ট সেলের সেরা টিভিগুলি দেখে নিন।

 
মাত্র ৭৩৮ টাকায় ফ্লিপকার্ট থেকে কিনুন ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, কীভাবে?

চলতি সেলে ১৯,৪৯৯ টাকা দামের ব্লাউপাঙ্ক ৩২ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে খরচ হবে মাত্র ১২,৯৯৯ টাকা। কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই টিভি কিনলে মিলবে অতিরিক্ত ১২৬১ টাকা ছাড়। এছাড়াও পুরনো টিভি এক্সচেঞ্জ করলে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই দুই অফার যুক্ত করলে মাত্র ৭৩৮ টাকায় কেনা যাবে ব্লাউপাঙ্ক ৩২ ইঞ্চি স্মার্ট টিভি।

এছাড়াও ২১,৯৯৯ টাকা দামের রেডমি ৩২ ইঞ্চি টিভি কিনতে খরচ হবে ১৩,৯৯৯ টাকা। কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই টিভি কিনলে অতিরিক্ত ১,৪০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও থাকছে ১১,০০০ তাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ ১,৫৯৯ টাকা খরচ করে এই টিভি কেনা যাবে।

এছাড়াও ফ্লিপকার্ট সেলে ১৮,৯৯৯ টাকা দামের আইফ্যালকন ৩২ ইঞ্চি টিভি পাওয়া যাচ্ছে ১৩,৯৯৯ টাকায়। কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই টিভি কিনলে অতিরিক্ত ১,৩৫৮ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও থাকছে ১১,০০০ তাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ ১,৬৪১ টাকা খরচ করে এই টিভি কেনা যাবে।

২৯,৯৯৯ টাকা দামের এমআই ৩২ ইঞ্চি টিভি কিনতে খরচ হবে ১৬,৪৯৯ টাকা। কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই টিভি কিনলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও থাকছে ১১,০০০ তাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ ৩,৯৯৯ টাকা খরচ করে এই টিভি কেনা যাবে।

২১,৪৯৯ টাকা দামের থমসন ৩২ ইঞ্চি টিভি কিনতে খরচ হবে ১৬,৯৯৯ টাকা। কোটাক ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এই টিভি কিনলে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও থাকছে ১১,০০০ তাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ ৪,৪৯৯ টাকা খরচ করে এই টিভি কেনা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Flipkart TV Deal For Rs. 738: All You Need To Know

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X