বিরাটের PUBG স্কিল সম্পর্কে কী জানালেন ধোনি?

|

নিজের প্রজন্মের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ক্রিকেটের প্রতি তার ভালোনাসার কথা সবার জানা। মাঠে ভালো পারফর্ম করার জন্য ট্রেনিং কে নিজের ধর্ম বানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। টিমের অন্যান্য সদস্যরাও অভিনায়ককে দেখে ট্রেনিং এ মনোনিবেষ করেছেন। তার প্রভাব দেখা যাচ্ছে চারতীয় ক্রিকেট দলের পারফর্মেন্সে। তবে ক্রিকেটের বাইরে একটি খেলা কিং কোহলির মন জিতেছে। এই গেমটি হল PUBG।

বিরাটের PUBG স্কিল সম্পর্কে কী জানালেন ধোনি?

 

সোমবার বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন বিরাট কোহলি। সেই ভিডিওতে ভারতীয় দলের একাধিক সদস্য বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওর শুরুতেই দেখা গিয়েছে প্রাক্ত ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। শুরুতেই মহেন্দ্র বিরাটকে জন্মদিনের শুভকামনা জানান।

এরপরে মাহি বিরাটের ছোটবেলার একটি ছবি দেখান। সেই ছবিতে ছোট্ট বিরাটকে একটি বন্দুক হাতে দেখা যাচ্ছে। কোহলির এই ছবি দেখিয়ে প্রক্তন ভারত অধিনায়ক জানিয়েছেন, “আমি জানি তুমি কত বড় PUBG ফ্যান। এই ছবি দেখে তার প্রমাণ পাওয়া যাচ্ছে।” ভারত অধিনায়ককে তিনি বলেন “মনীষ পান্ডেকে ফাস্ট পার্সেন শুটিং গেম খেলা শিখিয়ে দাও।”

তবে PUBG তে দক্ষতা থাকলেও FIFA খেলায় এখনও সেরা ফর্মে আসতে পারেননি কোহলি। এই ভিডিওতে ভারতীয় দলের তরুন উইকেট কিপার রিশভ পান্ত বলেন, “FIFA গেমে কোহলিকে আরও উন্নতি করতে হবে। ইতিমধ্যেই তুমি আমার কাছে FIFA তে হেরে বসে আছো। দলে ফিরে এসে আবার আমরা FIFA খেলা শুরু করব।”

ক্যাপ্টেন কোহলি চিরকাল ভিডিওগেম এ ফ্যান। এই মুহুর্তে কোহলির ভিডিও গেমের তালিকায় শির্ষে রয়েছে PUBG আর FIFA। PUBG সমাজে যোগ হল আরও এক জনপ্রিয় সদস্য।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Guess who just revealed Virat Kohli's love for PUBG?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X