জুলাই মাসেই ভারতের বাজারে আসতে চলেছে Huawei এর ডুয়াল ক্যামেরার ফোন Honor 8 Pro

By: Satyaki Bhattacharyya

জুলাই মাসের শুরুতেই ভারতের বাজারে আসতে চলেছে Huawei এর ডুয়াল ক্যামেরার ফোন Honor 8 Pro। যদিও ভারতে ফোনটির দাম নিয়ে এখনো কিছু জানায়নি চিনা কোম্পানিটি। তবে ইউরোপে ফোনটির দাম দেখে আশা করা যায় ভারতে ফোনটির দাম ৩৭,০০০ টাকা হবে। যদিও ভারতে ফোনটির দাম ও specification কোনোটিই এখনও সঠিক ভাবে জানানো সম্ভব হচ্ছে না।

জুলাইতেই ভারতে আসছে ডুয়াল ক্যামেরার Honor 8 Pro

অবশ্যই Honor 8 Pro এর সবথেকে আকর্ষনীয় ফিচার ডুয়াল লেন্স রিয়ার ক্যামেরা। ফোনটিতে আছে ফোর্থ জেনারেশান ডুয়াল লেন্স রিয়ার ক্যামেরা। ১২ মেগাপিক্সেল ক্যামেরায় আছে সুপিরিয়ার ইমেজ প্রসেসিং যা দিয়ে দারুন ছবি তোলা যাবে।

ভারতে Huawei প্রোডাক্ট সেন্টারের ডিরেক্টর, অ্যালেন ওয়াং জানিয়েছেন, ছবি তোলার সময় honor 8 Pro এর দুটি লেন্স একসাথে কাজ করে, তাই সহজেই ধরে ফেলা যায় সেই পারফেক্ট মুহুর্তটি। এছাড়াও সাদাকালো ছবির জন্য একটি মনোক্রোম লেন্স আর রঙিন ছবির জন্য একটি RGB লেন্স আছে Hono8 Pro এর ক্যামেরায়। এছাড়াও বড় অ্যাপারচার থাকার জন্য ছবি ও ভিডিওতে DSLR এর মতো Depth of field পাওয়া যায় ফোনটিতে।

Honor 8 Pro এর ডুয়াল লেন্স রিয়ার ক্যামেরায় থাকছে f/2.2 অ্যাপারচার লেন্স, লেসার অটোফোকাস, 4K ভিডিও রেকর্ডিং। Honor 8 Pro এর বেস্ট ইন ক্লাস হার্ডওয়ার আর সফটওয়ারের মেলবন্ধনে আপনি সহজেই তুলে ফেলতে পারবেন আপনার বিশেষ মুহুর্তটি।

Read more about:
English summary
The Honor 8 Pro with a dual-lens rear camera setup is likely to be launched in India in July.
Please Wait while comments are loading...

Social Counting