জিওর সাথে ৩৯৮ টাকা প্ল্যানে টক্কর এয়ারটেলের

By Gizbot Bureau
|

টেলিকম বাজারে যুদ্ধ চরমে। গ্রাহকের মন জিততে রোজই নতুন প্ল্যান নিয়ে আসছে জিও, এয়ারতেল, ভোডাফোন, আইডিয়া ও বিএসএনএল। এবার জিওর ৩৯৮ টাকা প্ল্যানের সাথে প্রতিযোগিতায় ৩৯৮ টাকা প্ল্যান নিয়ে এল এয়ারটেল। জিও ৩৯৮ টাকায় দিনে 2GB ডেটা দিলেও এয়ারটেল ৩৯৮ টাকা প্ল্যানে দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যাবে। দুটি প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন। অর্থাৎ জিও গ্রাহকরা ৩৯৮ টাকা প্ল্যানে 140GB ডেটা ব্যবহার করতে পারবেন। অন্যদিকে এয়ারটেল গ্রাহকরা পাবেন 105GB ডেটা।

জিওর সাথে ৩৯৮ টাকা প্ল্যানে টক্কর এয়ারটেলের

 

এয়ারটেল ৩৯৮ টাকা প্ল্যানে এবার থেকে দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ৯০টি এসএমএস। তবে ভয়েস কলে কোনও সীমা থাকছে না। ৩৯৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন।

জিও ৩৯৮ টাকা প্ল্যানে দিনে 2GB ডেটা ব্যবহার করা যায়। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ১০০ টি এসএমএস। জিও ৩৯৮ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন।

এছাড়াও ৩৯৯ টাকা প্ল্যান ঢেলে সাজিয়েছে এয়ারটেল। ৩৯৯ টাকায় ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে এয়ারটেল প্রিপেড গ্রাহকরা দিনে 1GB ডেটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর দিনে ১০০ টি এসএমএস।

সম্প্রতি ইন্টারন্যাশানাল রোমিং এ একাধিক নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছিল এয়ারটেল। ১৯৬ টাকা ছাড়াও ২৯৬ টাকা ও ৪৪৬ টাকার ইন্টারন্যাশানল প্ল্যান নিয়ে এসেছে গুরুগ্রামের কোম্পানিটি। ২৯৬ টাকায় থাকছে ৪০ মিনিট টকটাইম আর ৪৪৬ টাকায় থাকছে ৭৫ মিনিট টকটাইম। তিনটি প্ল্যানেই বিনামুল্যে নির্দিষ্ট পরিমান ইনকামিং ও আউটগোইং কল করা যাবে। ১৯৬ টাকা প্ল্যানের ভ্যালিডিটি ১ দিন। ২৯৬ টাকা ও ৪৪৬ টাকা প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ৩০ দিন ও ৯০ দিন। মোট ২০ টি দেশে কাজ করবে এই প্ল্যান।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Bharti Airtel, which usually keeps on revising its prepaid plans has now brought a Rs 398 prepaid plan to its prepaid subscribers.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X